‘ভূত’ হচ্ছেন মেহজাবীন!

বিনোদন প্রতিবেদক
মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ৩:৩৯ অপরাহ্ন

মিষ্টি চেহারা, মায়াবী চাহনি আর দক্ষ অভিনয়ের সমন্বয় মেহজাবীন চৌধুরী। প্রতিভার সাক্ষর রেখে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন টিভি নাটকের শীর্ষ অভিনেত্রী হিসেবে। তাই সারা বছরই কাজের ব্যস্ততায় ডুবে থাকতে হয় তাকে।

ঈদ উপলক্ষে ব্যস্ততার পাল্লা অনেকখানি ভারি হয়। কাজেও থাকে ভিন্নতা। তবে এবারের ঈদে একেবারে ব্যতিক্রম অবতারে হাজির হচ্ছেন মেহজাবীন। ভূত হয়ে আসছেন তিনি। ভয় ধরাবেন দর্শক হৃদয়ে।

টেলিফিল্মের নাম ‘চম্পা হাউজ’। এটি নির্মাণ করেছেন হালের সফলতম নির্মাতা ভিকি জাহেদ। সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে এর ট্রেলার। সেখানেই চমকে দিয়েছেন মেহু।

আরও দেখুন : বলিউডের নায়িকা হচ্ছেন শচীন কন্যা সারা টেন্ডুলকার

একটি বাড়িকে ঘিরে টেলিফিল্মটির গল্প এগিয়েছে। যেখানে অশরীরী আত্মা হয়ে ঘুরে বেড়ান মেহজাবীন। নানান ভৌতিক কাণ্ডে অবাক হন বাড়িতে ওঠা নতুন বাসিন্দারা। ট্রেলারে ভূতরূপী মেহজাবীনকেও দেখা গেছে।

ট্রেলারটি শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘এই ঈদে ভৌতিক গল্প কেন বাদ যাবে?’

‘চম্পা হাউজ’-এ আরও আছেন আফরান নিশো। তিনি আবার ভূতপ্রেতে বিশ্বাস করেন না। তার মতে, পৃথিবীতে এমন কিছু নেই, যেটাকে বিজ্ঞান দ্বারা ব্যাখ্যা করা যায় না। কিন্তু চম্পা হাউজে এসে তিনি নিজেও হতবাক হয়ে যান।

টেলিফিল্মটির গল্প লিখেছেন নাজিম উদ দৌলা। চিত্রনাট্য সাজিয়েছেন ভিকি জাহেদ। এতে মেহজাবীন ও আফরান নিশোর সঙ্গে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মাসুম আজিজ। আসন্ন ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ৩০ মিনিটে চ্যানেল আইতে এটি প্রচার হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com