সুবর্ণচরে পল্লী বিদ্যুতের তারে মা-ছেলের মৃত্যু ঘটনায় ২ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

ইব্রাহিম খলিল শিমুল, নোয়াখালী
শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৯:৩৬ অপরাহ্ন

নোয়াখালীর সুবর্ণচরে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যুর ঘটনায় দু’জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক (জিএম) গোলাম মোস্তফা।

তিনি বলেন, সুষ্ঠু তদন্তের স্বার্থে সুবর্ণচরের সাব স্টেশন ইঞ্জিনিয়ার ফরিদ আহম্মদ, লাইনম্যান মো. শাহীনুলকে সাময়িক বরখাস্ত করা হয়। আজ শনিবার তদন্ত কমিটি সরেজমিনে তদন্ত করতে আসবেন। যদি তারা দোষী প্রমাণিত হয় তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, পল্লী বিদ্যুৎ সমিতির সোনাপুর জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক বলাই মিত্রকে প্রধান করে দুই সদস্যের একটি কমিটি গঠন করা হয়। এ কমিটিকে আগামী তিন কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। এছাড়া ঢাকায় সমিতির প্রধান কার্যালয় থেকে দুই সদস্যের আরও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কারও গাফিলতির প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে নোয়াখালীর সুবর্ণচরে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু হয়।

আরও পড়ুন : সুবর্ণচরে বিদ্যুৎ এর ছেঁড়া তারে মা-ছেলের মৃত্যু

নিহতরা হলেন- হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নের চরফকিরা গ্রামের নেছার উদ্দিনের স্ত্রী কহিনুর বেগম (৩৫) ও তার তিন বছরের ছেলে ইয়াছিন। কহিনুর পূর্বচরবাটা গ্রামে খায়রুল হাসান জমিদার শাহিনের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টার পর কহিনুর তার ছেলেকে কোলে নিয়ে পাশের বাড়ি যান। কিন্তু দুপুর ২টা পর্যন্ত তিনি বাড়িতে ফিরেননি। পথচারীরা বাড়ির পাশের একটি বাগানে কহিনুর ও তার ছেলেকে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে দেখতে পান বিদ্যুতের তারে জড়িয়ে আছে মা-ছেলে।

পরে স্থানীয়রা চরজব্বার থানায় খবর দিলে পুলিশ বিকেলে এসে স্থানীয় ইলেকট্রিশিয়ানের মাধ্যমে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি চরজব্বার থানায় নিয়ে যাওয়া হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com