সিলেটের গোলাপগঞ্জে নির্বাচনী সহিংসতার মামলায় আসামী ৪শতাধিক

আবুল কাশেম রুমন,সিলেট
মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩৩ অপরাহ্ন

সিলেটের গোলাপগঞ্জে নির্বাচনী সহিংসতার মামলায় আসামী ৪শতাধিক আসামী করা হয়েছে। গোলাপগঞ্জ থানা পুলিশ বাদীয হয়ে এ মামলা দায়ের করা হয়। ইতোমধ্যে ৪ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

যাদের গ্রেফতার করা হয় তারা হলেন- উপজেলার রফিপুর দক্ষিণ মাইজভাগ গ্রামের তোয়ারিছ আলীর ছেলে ফলিক আহমদ (৩০), রনকেলী দিঘীরপার গ্রামের সাদেক আলীর ছেলে মিরন আহমদ(২৮), ফুলবাড়ি টিকরপাড়া গ্রামের মস্তুর আলির ছেলে আব্দুর রহিম (৩৮) ও একই গ্রামের শফিক আহমদের ছেলে কামরান আহমদ(২৫)।

এসআই মহরম আলী বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় এ মামলা করেন। মামলায় ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪শ’ জনকে আসামি রাখা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে ফুলবাড়ি ইউনিয়নে একটি কেন্দ্রে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় বৈটিকর বাজারে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান গ্রামবাসী। উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও গাড়ি ভাঙচুর করেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শর্টগানের গুলি ছুড়ে পুলিশ এতে আব্দুস সালাম (৪০) নামে মোটরসাইকেল মেকানিক নিহত হন। সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ পুলিশসহ অর্ধশতাধিক লোকজন আহত হন। ওই দিন রাত ৮টা থেকে চলা সংঘর্ষ রাত সাড়ে ১১টায় নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ। সোমবার বিশেষ ক্ষমতা আইনে এই মামলা দায়ের করা হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com