সালথায় শিশু ধর্ষনের অভিযোগ!

মোঃ সবুজ শেখ,(সালথা) ফরিদপুর ।।
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১, ৬:৪২ অপরাহ্ন

ফরিদপুরের সালথায় তৃতীয় শ্রেনীতে পড়ুয়া ০৮ বছরের এক শিশু কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সালথা উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটি বুড়িদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। শিশুটির মা বাদী হয়ে সালথা থানায় মামলা দয়ের করেছেন বলে জানা যায়। ঘটনার পর ধর্ষককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় আরবি পড়ে আসার সময় একা পেয়ে শিশুটিকে মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে প্রতিবেশী রব্বান মশালচির ছেলে আল আমিন মশালচি(১৪) বাড়ির পাশে একটি বাঁশবাগানে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষন করে এবং শিশুটিকে ভয়ভীতি দেখাইয়া বাড়িতে পাঠাইয়া দেয়। পরে মেয়েটির কান্নাকাটি দেখে তাহার মা জিজ্ঞাসা করলে মেয়েটি উক্ত ঘটনার বিষয় জানায়।

ঘটনার বিষয়ে মেয়েটির মা জানান, আমার নাবালিকা শিশু বাচ্চা মেয়ে তার সাথে এই রকম ঘটনা ঘটেছে আমি এর বিচার চাই। আমরা গরিব মানুষ আমার স্বামী ঢাকায় গার্মেন্টসে চাকুরি করে, যা রোজগার করে তাই দিয়ে কোন মতে আমাদের সংসার চলে, আমার মেয়ের ভবিষ্যতে কি হবে? আমার মেয়ের সাথে যে এই জঘন্য কাজ করেছে আমি তার উপযুক্ত বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে ভিকটিমের পরিবারকে থানায় নিয়ে আসি। ভিকটিমের পরিবার ও ভিকটিমের সাথে কথা বলেছি। ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষন করা হয়েছে মর্মে একটি মামলা দয়ের করেছে। ঘটনার সাথে সম্পৃক্ত অভিযুক্তকারীকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com