শিক্ষক নিয়োগ শতভাগ স্বচ্ছতার ভিত্তিতেই হবে: শিক্ষামন্ত্রী

অন্যদৃষ্টি অনলাইন
শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯, ৯:৩৪ অপরাহ্ন

চাঁদপুর প্রতিনিধি।।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সব কাজ স্বচ্ছতার ভিত্তিতে হয়। কাজেই শিক্ষক নিয়োগের বিষয়টিও শতভাগ স্বচ্ছতার ভিত্তিতেই হবে।

শুক্রবার (১৮ জানুয়ারী) দুপুরে চাঁদপুরের হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছরপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, গত বছরের মতো আগামী দিনে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার সম্ভাবনা থাকবে না। পরীক্ষায় স্বচ্ছতা আনতে শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকদের সহায়তা চান তিনি।

তিনি বলেন, আগামীতে যাতে দেশের কোথাও কোনো শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকস্বল্পতা না থাকে সে বিষয়ে কাজ করছে সরকার। শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে সারা দেশে শিক্ষক নিয়োগ করা হবে।

ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সব কাজ হয় স্বচ্ছতার ভিত্তিতে। কাজেই শিক্ষক নিয়োগের বিষয়টিও সম্পূর্ণ স্বচ্ছতার ভিত্তিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, প্রাক্তন ছাত্র সুনিল কৃষ্ণ মাঝি, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মঈনুল হোসেন, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাকসহ প্রমুখ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com