রায়পুরায় অধিকার (শিশু শিক্ষা) প্রকল্পের অগ্রগতি ও পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নজরুল ইসলাম
শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ৮:৫১ অপরাহ্ন

অর্গানাইজিং ডাইভারসিফাইড এন্ড হলিস্টিক ইনিশিয়েটিভস অন নলেজ একিউজিশন ফর রিমোটেস্ট চর এরিয়া চিলড্রেন (অধিকার) প্রকল্পের অগ্রগতি ও পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা ১৬।০৩।২০২৩ ইং রোজ  বৃহস্প্রতিবার  উপজেলা পরিষদ সম্মেলন সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

চানপুর ইউপি চেয়ারম্যান জনাব মোমেন সরকারের সভাপতিত্বে  প্রধান অতিথী ও বিশেষ অতিথী ও উপজেলা ও ইউপি লেবেলের GSP ও LGR কর্মকর্তা ও প্রতিনিধী গন। সভায় পর্যায়ক্রমে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন মোল্লা, ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জামাল উদ্দিন, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান, অন্যান্যদের মাজে উপস্থিত ছিলেন ইউ পি সদস্য আলমাছ মেম্বার,৮৭ নং মাঝেরচর GPS এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব শামীম মোল্লা, এসএমসি সদস্য শাহনাজ প্রমূখ।সামিয়া আক্তার (PT)

মতবিনিময়  ও পরিকল্পনা সভায় পর্যায়ক্রমে সকলেই দূর্গম চরাঞ্চলে সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে শিশু শিক্ষার জন্য অধিকার প্রকল্পের কার্য্যক্রমের প্রশংসা করেন। GSP =LGR গন পাপড়ির অধিকার প্রকল্পের পরিপুরক কাজ বাস্তবায়নে সমন্বিত সহযোগীতা করার অংগিকার করেন।শিশু শিক্ষায় বর্তমান চেলেজ্ঞ সমূহ আলোকপাত করা হলে সামনে বিভিন্ন স্টেক হোল্ডারগন  কর্মমূখী শিক্ষা,র সুযোগ,দরিদ্র শিশুদের বৃত্তি মূলক সাপোর্ট প্রদান ,ঝগরা নিরোসন,স্থানীয় ভাবে শিক্ষক নিয়োগ ,অভিভাবক সমাবেশ,অভিভাবকদের উৎসাহীত করন পদক্ষেপ গ্রহন ও প্রজেক্ট এর মেয়াদ বাড়ানো,এলাকা সম্প্রসারন ইত্যাদি বিষয়ে অভিমত জানান।

পাপড়ি অধিকার প্রকল্পের ফোকাল পারসন জাকিউল আলম ভুইয়ার সঞ্চালনায় প্রকল্পের লক্ষ্য ও উদ্যেশ্য বিষয়ে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন পাপড়ি অধিকার প্রকল্পের সমন্বয়কারী আলা উদ্দিন, প্রকল্পের বিগত দিনের বাস্তবায়িত কর্মসূচী সমূহ উপস্থাপনা করেন সহকারী প্রকল্প সমন্বয়কারী মো. নাজিম উদ্দিন, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রকল্প হিসাবরক্ষক  ফখরুল ইসলাম ও সোস্যাল মোবিলাইজার যথাক্রমে, নজরুল ইসলাম, শফিক সরকার ও শহীদুল্লাহ।অংশগ্রহনে চানপুর ইউনিয়নের বিভিন্ন  স্টেকহোল্ডার ও গণমান্যব্যক্তিবর্গগণ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com