মন্ত্রীপুত্র সাদীর ত্রাণ তৎপরতা

অন্যদৃষ্টি অনলাইন
বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ৩:০৯ অপরাহ্ন

প্রদীপ কুমার দেবনাথ (স্টাফ রিপোর্টার)।।   

নরসিংদী – ৪ (বেলাব-মনোহরদী) আসনের নির্বাচিত সাংসদ ও মাননীয় শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন সাহেবের পক্ষে তার সুযোগ্য পুত্র মঞ্জরুল মাহমুদ সাদী নেতা-কর্মীদের নিয়ে ব্যাপক ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছেন।

প্রত্যেক মনোহরদী ও বেলাবো উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে তার এ ত্রাণ বিতরণ অব্যাহত আছে। বিভিন্ন এলাকার নেতা-কর্মী ও সাধারণ মানুষদের নিকট থেকে প্রাপ্ত তথ্য মতে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও তৃনমুল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয়ে প্রস্তুতকৃত তালিকানুযায়ী প্রকৃত অসচ্ছল, হত দরিদ্র, করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীনদের মাঝে নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরণ  করে যাচ্ছেন।

করোনায় কর্মহীন দরিদ্র ও অসহায়গণ যাতে তাদের অবস্থা জানাতে পারেন, কেউ যেন না খেয়ে কষ্ট না করেন সে লক্ষ্যে তিনি নেতা-কর্মীদের ও সংশ্লিষ্টদের ক্ষতিগ্রস্থদের খোঁজ নিতে ও তাদের অবস্থা জানাতে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায় থেকে উপজেলা এমনকি জেলা পর্যায়েও নির্দেশ দিয়েছেন। তিনি নিরন্তর নেতা-কর্মীদের সাথে নিয়ে ছুটে যাচ্ছেন অসহায়দের পাশে। কোন এলাকায় এমন ভুক্তভোগীদের খোঁজ পেলে তিনি নিজে অথবা নিকটবর্তী নেতা কর্মীদের পর্যাপ্ত ত্রাণ সামগ্রী দিয়ে পাঠিয়ে দিচ্ছেন ভুক্তভোগীদের বাড়িতে। সাধারণ মানুষদের সাথে সখ্যতার কারণে তিনি অত্যন্ত জনপ্রিয়। তাই সুখে দুঃখে মানুষ তার নিকট নিজেদের অবস্থা বর্ণনা করতে ও বর্তমান পরিস্থিতিতে নিজের কষ্টের কথা জানাতে কুণ্ঠাবোধ করেনা।

ইতিমধ্যে তিনি তার মানবিকতা ও আদর্শ রাজনীতির বাস্তবিক প্রয়োগের মাধ্যমে মানুষের মন জয় করে নিয়েছেন। মনোহরদী বেলাব এলাকার প্রতিবন্ধী, বয়স্ক, অক্ষম, অসচ্ছল, কর্মহীন মানুষরা তাদের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, মন্ত্রীপুত্র হয়েও এমন নিরহংকারী, পরোপকারী ও মিশুক মানুষ কমই আছেন। আমাদের কষ্টের কথা শুনে নিজ খরচের টাকাটাও বহুবার দান করেছেন। নির্ভরযোগ্য তথ্যমতে, তিনি প্রতিটি এলাকায় সার্বক্ষনিক মনিটরিং সেলের মাধ্যমে করোনা সংকটকালে ক্ষতিগ্রস্থ কর্মহীন অসহায় মানুষদের অবিরত সাহায্য করে যাচ্ছেন। মনোহরদী ও বেলাব উপজেলার মোট ২০ টি ইউনিয়নসহ ১ টি পৌরসভায় সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে তিনি মন্ত্রীমহোদয়ের পরামর্শে নবীন প্রবীণ নেতাদের সমন্বয়ে ত্রাণকার্য্য সহ অন্যান্য বিষয়ে মাননীয় শিল্পমন্ত্রীকে রাতদিন সহযোগিতা করে যাচ্ছেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com