বাকেরগঞ্জের কানকিতে ব্যবসায়ীর মোটরসাইকেল ও নগদ টাকা ছিনতাই

মোঃসুমন ভূঁইয়া, বাকেরগঞ্জ ।।
সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ৭:৩১ অপরাহ্ন

বাকেরগঞ্জের উপজেলার কানকিতে মনির হোসেন নামের একজন ব্যবসায়ীর নগদ ৪৭০০০ টাকা টার্চ মোবাইল ফোন ৭০,০০০ টাকা মূল্যের স্বর্নের চেইন একটি প্লাটিনা মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই ব্যবসায়ী বাকেরগঞ্জ থানায় ৮-৯ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রঙ্গশ্রী ইউনিয়ন গ্রামের চেরাগ আলীর পুত্র মোঃ  মনির হোসেন একজন  ব্যবসায়ী। তিনি ১৯/১২/২০২০ ডিসেম্বর সকাল আনুমানিক ১০ঃ৩০টার সময় উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের নিজ বসত বাড়ি থেকে কাঁঠালতলী যাওয়ার উদ্দেশ্য রওনা দিলে পাদ্রিশিবপুর কানকি বাজারে উপর দিয়ে  মোটরসাইকেলযোগে গো-হাটে যাওয়ার পথে কানকি গ্রামের সেন্টু খানের নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসী রাসেল ও কাওসার হোসেন সহ অজ্ঞাত নামা ৫-৬জন সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে তাহার পথরোধ করে গরু ক্রয়ের জন্য তাহার নিকট রক্ষিত টাকা দিতে বলেন।

ব্যবসায়ী জুলাস ও মনির টাকা দিতে অস্বীকার করিলে সেন্টু খানের ভাড়াটে সন্ত্রাসীরা তাকে লাঠি দিয়ে পিটিয়ে ও কিল-ঘুষি মারিয়া গরু ক্রয় ও লেবারের বিল দেয়ার জন্য তাহার নিকট রক্ষিত  টাকা ও স্বর্ণের চেইন মোটরসাইকেলসহ ২ লক্ষ ৬৯ হাজার ৫ শত টাকার মালমাল ছিনিয়ে নেয়। হামলাকারীরা তাদের হত্যার উদ্দেশ্য ধাওয়া করে তাহারা জীবন রক্ষার তাদের আত্মীয় স্বজনদের খবর দেয় খবর পেয়ে রফিক, দেনছের আলী,সহ আরো অনেকে যায় উদ্ধার করার জন্য  উদ্ধারের জন্য গেল তাদেরকে মার ধর করে।

স্থানীয়রা ডাকচিৎকার শুনে এসে উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় জরুরি বিভাগের কর্তব চিকিৎসক রফিক হাওলাদারকে ভর্তিদেন বাকিদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। ভুক্তভোগী পরিবার অভিলম্বে হামলাকারী সেন্টু খান সহ তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতারের দাবি জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি  কামনা করেছেন ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com