ঝিনাইদহে নির্বাচিত মেম্বার ও তার বাবাকে পেটালেন পরাজিত মেম্বারের সমর্থকরা

এইচ আর হাসু
মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ৭:৪৯ অপরাহ্ন

 

ঝিনাইদহের কালীগঞ্জে পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকরা পিটিয়ে জখম করেছে বিজয়ী প্রার্থী তার ভাই ও বাবাকে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার কাষ্টাভাঙ্গা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাতগাছিয়া গ্রামে। আহত মেম্বার মোঃ রাশেদুল ইসলাম একই ওয়ার্ডের তেতুলবাড়িয়া গ্রামের আতিয়ার শেখের ছেলে।

ঘটনার সময় ওই ওয়ার্ডের বিজয়ী মেম্বার রাশেদুল ইসলাম নির্বাচনী ওয়ার্ডের সাতগাছিয়া গ্রামে মোঃ জুম্মন নামে অসুস্থ্য এক ব্যক্তিকে দেখতে যান। তার বাড়ি পাশে দাড়িয়ে অসুস্থ্য ব্যক্তির সাথে কথা বলছিলেন। এসময় পরাজিত মেম্বার মোঃ কোরবান আলীর সমর্থকরা তার উপর হামলা চালায়। হামলাকারীদের ধারালো দায়ের কোপে রাশেদুলে ডান পা কেটে যায়। রাশেদুল ও অসুস্থ্য জম্মন দ্রুত একটি ঘরে আশ্রয় নেন। হামলাকারীরা রাশেদের সাথে থাকা ভাই রফিকুল ইসলাম, বাবা আতিয়ার রহমান ও প্রতিবেশি মোমিনুর রহমানকে পিটিয়ে জখম করে। খবর পেয়ে বারোবাজার ফাড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছে রাতেই আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি দুইজন মেম্বার রাশেদ ও তার বাবা আতিয়ার হাসপাতালে ভর্তি রয়েছে।
আহত নবনির্বাচিত ইউপি মেম্বার রাশেদুল ইসলাম জানান, আমি বিগত সময়েও নির্বাচিত মেম্বার ছিলাম। ২৮ নভেম্বর ইউপি নির্বাচিনে জয়ী হওয়ার পরের দিন অসুস্থ্য কর্মীকে দেখতে গেলে পরাজিত মেম্বার প্রার্থী কোরবানের সমর্থকরা হত্যার উদ্দ্যেশে হামলা করে। এসময় কোন রকমে পাশের একটি ঘরে আশ্রয় নিলে সেখানে তারা হামলা করে ভাঙ্গচুর করে।
বারোবাজার পুলিশ ফাড়ির আইসি মোকলেছুর রহমান জানান, রাতে সংবাদ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে পৌছে মেম্বারসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করি। তবে এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি বলে যোগ করেন ফাড়ি ইনচার্জ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com