কক্সবাজার পৌর সচিব, ভুমি অধিগ্রহণ কর্মকর্তা সহ ১৯ জনকে দুদকে তলব!

আবদুল মান্নান, কক্সবাজার
বুধবার, ১১ নভেম্বর, ২০২০, ১১:২১ পূর্বাহ্ন

কক্সবাজার পৌর সচিব, ভুমি অধিগ্রহণ কর্মকর্তা সহ ১৯ জনকে দুদকে তলব!

 

কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রণ (এলএ) শাখায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য জমি অধিগ্রহণে দূর্ণীতিতে জড়িত থাকার অভিযোগে ১৯ জন কর্মকর্তা-কর্মচারী কে দুদক তলব করেছে।

তারা হলেন কক্সবাজার পৌরসভার সচিব রাসেল চৌধুরী, জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (এলএও) রেজাউল করিম, অতিরিক্ত ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মোশাররফ হোসেন, বিজয় কুমার সিংহ, কানুনগো আব্দুল খালেক, আব্দুর রহমান, বসন্ত কুমার চাকমা, সার্ভেয়ার রাসেল মাহমুদ মজুমদার, কবির আহমেদ, ক্যাশব লাল দে, পরিমল চন্দ্র দাশ, সাইফুল ইসলাম পাটোয়ারী, মিশুক চাকমা, আতাউল হক, পিকলু দাশ, তহশীলদার জয়নাল, কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী এহসান কুতুবী ও আবুল হাশেম, মহেশখালী উপজেলার কালামারছড়া ইউপির চেয়ারম্যান তারেক বিন উসমান শরীফ।

আগামী ১৫ থেকে ২২ নভেম্বরের মধ্যে নির্ধারিত বিভিন্ন সময়ে দূর্ণীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়, চট্রগ্রাম-২ এ তাদের সকল কে স্বশরীরে হাজির হওয়ার জন্য নোটিশ প্রদান করা হয়েছে।

উক্ত নোটিশে উল্লেখ করা হয়েছে, হাজিরের সময় স্ব স্ব ব্যক্তি ও তাদের স্ত্রীর জাতীয় পরিচয়পত্র, পাসপোর্টের ফটোকপি ও মুল কপি, তাদের এবং তাদের উপর নির্ভশীল ব্যক্তিদের নামে থাকা সকল ব্যাংক হিসাবের হিসাব বিবরণী সাথে নিয়ে আনতে হবে। এছাড়া তাদের আয়কর নথি ১০-বি সহ সর্বশেষ করবর্ষের কপি সঙ্গে আনতে বলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দূর্ণীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়, চট্রগ্রাম-২ এর নাম প্রকাশে অনিচ্ছুক একজন বিশ্বস্ত কর্মকর্তা।

 

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com