আওয়ামী লীগের প্রয়ত নেতা কর্মীদের স্মরণে বি.এম মোজাম্মেল হক

শরীয়তপুর প্রতিনিধি
সোমবার, ২৪ জুলাই, ২০২৩, ৪:২১ অপরাহ্ন

আওয়ামী লীগের নিবেদিত প্রয়ত নেতা কর্মীদের স্মরণে বিদেহী আত্মার মাগফিরাত কামনায় কবর জিয়ারত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে দেখা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ২বারের সংসদ সদস্য বি.এম মোজাম্মেল হক ।

গত ২২ জুলাই শনিবার সকাল ১০টায় নেতা কর্মীদের নিয়ে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ও শৌল পাড়া ইউনিয়নের আওয়ামী লীগের নিবেদিত প্রয়ত নেতা এ্যাডঃ মতিউর রহমান, এ্যাডঃ মোহাম্মদ আলী খান, বীর-মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার খান, এ্যাডঃ আব্দুল মান্নান হামিদি, সাবেক চেয়ারম্যান এস্কান্দার আলী মুস্নী, আব্দুল খালেক মাদবর,আব্দুল মজিদ খান, আব্দুল জলিল মুন্সী, মোঃ শামসুল হক ঢালীসহ-বিভিন্ন প্রয়ত নেতা কর্মীদের কবর জিয়ারত ও পরিবারের সাথে দেখা করেন।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক মেয়র আব্দুর রব মুন্সী,জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ নুরুল আমিন কোতোয়াল, সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান পাহার,আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার,এ্যাডঃ মোঃ তাজুল ইসলাম, জাজিরা পৌরসভার সাবেক মেয়র আবুল খায়ের ফকির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম বেপারী,   সাবেক ছাত্র নেতা জসিম মাদবর, এ্যাডঃ স্বপন খান,এ্যাডঃ মেহেদী হাসান, আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন বেপারী, সাত্তার বেপারী, জুলহাস মৃধা, জামাল শিকদার, যুবলীগ নেতা এ্যাড. লিটন, জাজিরা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হানিফ মাদবর-সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও স্থানীয় জন সাধারণ উপস্থিত ছিলেন।

প্রয়ত বীর-মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার খানের কবর জিয়ারত শেষে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বি.এম মোজাম্মেল হক এম.পি বলেন, কোনো রক্তচক্ষুকে বাংলাদেশ আওয়ামীলীগ ভয়পায়না দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখনই দেশী বিদেশি ষড়যন্ত্র শুরু হয়।১৯৭১ সাল থেকেই পাকিস্তান আমেরিকার প্রেতাত্মারা ষড়যন্ত্র করে যাচ্ছে এখনো তাদের ষড়যন্ত্র অব্যাহত আছে, যতই ষড়যন্ত্র করুক না কেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা কারো কাছে মাথা নত করবেনা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও এদেশের জন্য শহীদ হয়েছেন তবুও দেশের সাথে বেইমানি করেনি। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা এই দেশের মানুষের অধিকার বাস্তবায়নের জন্য মৃত্যুকে ভয় পায় না। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি আরও বলেন আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন হয় না ৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশর উন্নয়ন করেছে এবং ২০০৮ সালে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসার পর বাংলাদেশসহ পালং-জাজিরায় ব্যাপক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা সরকার মানেই অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়ন আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের সঙ্গে থাকুন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com