সরিষাবাড়ী সাব রেজিষ্ট্রি অফিসে দুধর্ষ চুরি

সরিষাবাড়ি (জামালপুর) সংবাদদাতা
বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ৭:৩৫ অপরাহ্ন

জামালপুরের সরিষাবাড়ী সাব রেজিষ্ট্রি অফিসে মঙ্গলবার দিবাগত রাতে দুধর্ষ চুরি ঘটনা ঘটেছে। বুধবার সকালে অফিস প্রাঙ্গনে হৈচে উঠলে এলাকার সর্বস্তরের জনগন ও সংবাদ কর্মীরা ঘটনা প্রত্যক্ষ করে।

সাব রেজিষ্ট্রি অফিসে খোজ নিয়ে জানা গেছে, দেশ বিভাগের পর এ যাবৎ সরিষাবাড়ী সাব রেজিষ্ট্রি অফিসে কোন প্রকার চুরি ঘটনা ঘটেনি। কেন বা কি কারনে সাব রেজিষ্ট্রি অফিসে চুরি হলো এমন সন্ধিহান সকলের মাঝে। এ ব্যাপারে অফিসের নাইট গার্ড আঃ ওয়াহাব, অফিস সহকারী মোস্তাফিজুর রহমান ও পিয়ন আবু সাইমের নিকট থেকে কোন প্রকার তথ্য বা সহযোগিতা পাওয়া যায়নি।

তবে নাম প্রকাশ না করার শর্তে অফিসের একাধিক ব্যক্তি জানান, সম্প্রতি কয়েকদিন যাবৎ সরিষাবাড়ী সাব রেজিষ্ট্রি অফিসে ভুয়া দলীলসহ বিভিন্ন প্রকার অনিয়ম হচ্ছে। একটি সিন্ডিকেট ঐসব ভুয়া দলীল পত্রাদি অফিস থেকে গায়েব করার স্বার্থে এ চুরির ঘটনা ঘটায়।

তবে চুরের দল প্রধান ফটকের তালা ভেঙ্গে বারান্দায় প্রবেশ করলেও ভীতরে প্রবেশ করতে পারেনি। ফলে কোন প্রকার ক্ষয়ক্ষতি হয়নি। আবার অনেকেই জানান, সরিষাবাড়ী সাব রেজিষ্টি অফিসটি থানা থেকে দূরে বিধায় সেখানে আইন শৃঙ্গলা বাহিনীর নজরে না আসার কারনে এমন ঘটনা প্রতি নিয়তই হচ্ছে।

অফিসের রেজিষ্টার জুয়েল রানার সাথে এ ব্যাপারে যোগাযোগ করতে চাইলে অফিসের কেউ মোবাইল নাম্বার দিতে সহযোগিতা না করায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com