সরিষাবাড়ীতে বিদ্যুৎ পৃষ্ঠে একসাথে তিন জনের মৃত্যু

এম এ মান্নান, সরিষাবাড়ী, জামালপুর
সোমবার, ১৭ মে, ২০২১, ৫:০৯ অপরাহ্ন
সরিষাবাড়ী শিমলা বাজারের নিহত ঔষধ ব্যবসায়ী  রাজু। ছবি-এম এ মান্নান

সরিষাবাড়ী উপজেলার সীমান্তবর্তী কালি বাড়ী বাজারে বিদ্যুৎ পৃষ্টে একসাথে রাজু (৪০) সহ তিন জনের মৃত্যুর ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা গেছে, সরিষাবাড়ী উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সহ সভাপতি শিমলা পল্লী শিশুকল্যান প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সরিষাবাড়ী শিমলা বাজারের সর্ব বৃহৎ ঔষধ ব্যবসায়ী প্রতিষ্ঠান রাজু ফার্মেসী ও রাজু প্রিন্টিং প্রেসের স্বত্বাধিকারী মোস্তাফিজুর রহমান রাজু সোমবার সকালে বাস ষ্ট্যান্ডের নিজ বাসা থেকে বের হয়ে তার ক্রয়কৃত জায়গা জমি দেখতে যায় পার্শবর্তীকালিবাড়ী বাজারে। সেখানে নতুন জমিতে ঘর উঠানোর কাজ চলছিল। পাশের বাড়ীর বৈদ্যুতিক একটি তার ছিড়ে পড়ে ছিল তার জমির একটি টিনের বেড়ায়। বেড়াটি সরানোর জন্য তাতে স্পর্শ করলে ঐ টিনের বেড়ায় সাথে আটকে পড়ে রাজু। রাজুকে ছাড়াতে আরো দুজন গেলে তারাও সে বেড়ার সাথে আটকে পড়ে। তিনজন একই সাথে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

পরে আশে পাশের লোকজন এসে তাড়াতাড়ি জামালপুর সদর হাসাপতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করে। এ ঘটনায় সরিষাবাড়ী এবং মাদার গঞ্জের কালিবাড়ী এলাকায় শোকের ছায়া নেমে পড়ে।

রাজু মৃত্যুকালে মা স্ত্রী ১ভাই ২ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজুসহ অপর ২জনের মৃতদেহ কাফন দাফনের প্রস্তুতি চলছিল।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com