সরিষাবাড়ীতে পুলিশ তদন্তকেন্দ্রে নামধারী আ.লীগ সন্ত্রাসীদের হামলা, ৬ পুলিশ আহত

সরিষাবাড়ি (জামালপুর) সংবাদদাতা
শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২, ৭:৪২ অপরাহ্ন
তারাকন্দি পুলিশ ফাড়ির ভীতরে ইট পাটকেলের দৃশ্য। ছবি-এম এ মান্নান

জামালপুরের বানিজ্য কেন্দ্র সরিষাবাড়ীর তারাকান্দিতে আওয়ামী লীগের এক পক্ষের লোকজন পুলিশ তদন্তকেন্দ্রে হামলার ঘটনায় পুলিশের সাথে সংঘর্ষ হয়েছে তাদের। এতে তদন্তকেন্দ্রের ইনচার্জসহ অন্তত ৬ জন পুলিশ আহত হন।

শুক্রবার সকালে উপজেলার তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

প্রতক্ষদর্শীরা জানান, স্থানীয় এমপি ও সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে তার স্ত্রী ধানমন্ডি থানায় জিডি করার পর কতিপয় উৎসায়ী আওয়ামী লোকজন বৃহষ্পতিবার রাতভর তারাকান্দি এলাকায় আতশবাজি করে। শুক্রবার সকালে যমুনা সার কারখানা এলাকায় আধিপত্য বিস্তার করতে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দেয়। পুলিশ এতে বাধা দিলে তারা সংঘর্ষে জড়ায়। এসময় পুলিশ বিএনপির ক্যাডার মোর্শেদকে আটক করে। এতে তারা ক্ষিপ্ত হয়ে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে হামলা চালায়। তদন্তকেন্দ্রের প্রধান ফটক বন্ধ করে দিলে উপর দিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। এতে তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফসহ অন্তত ৬ জন পুলিশ আহত হন। আহত অন্য পুলিশ সদস্যরা হলেন এসআই শফিউল আলম সোহাগ, এসআই সুলতান মাহমুদ, এএসআই মেহেদী হাসান, কনস্টেবল খোকনুজ্জামান ও সোলায়মান। আটককৃত দুইজন হলো মশিউর রহমান মোর্শেদ ও বিদ্যুত।

জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ জানান, ৩টি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মশিউর রহমান মোর্শেদের নেতৃত্বে ৬০-৭০ জন লোক সকাল থেকে কারখানা এলাকায় আধিপত্য বিস্তার করতে মহড়া দেওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ বাধা দিলে তারা পুলিশের ওপর চড়াও হয়। মোর্শেদকে আটক করা হলে তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com