রেহনুমা ফাউন্ডেশন রাঙ্গুনিয়া’র কার্যকরী পরিষদ গঠন

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩, ৫:৫৯ অপরাহ্ন

রেহনুমা ফাউন্ডেশন রাঙ্গুনিয়া’র কার্যকরী পরিষদ ১লা মে (সোমবার) ২০২৩ইং মরিয়ম নগর চৌমুহনীস্হ দাওয়াত রেষ্টুরেন্ট এ গঠিত হয়।

উক্ত সভা ফাউন্ডেশন এর পরিচালক মুহাম্মদ আনোয়ার শাহাদাত হোসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সভা পরিচালক মুহাম্মদ করিম উদ্দীন হাছান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক  একটি পরিপূর্ণ গঠনতন্ত্র অনুমোদন দেওয়া হয়, পরে আগামী ২ বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

পরিচালক মুহাম্মদ ছানা উল্লাহ’র পবিত্র কোরআন তেলাওয়াত এবং মুহাম্মদ নাছির উদ্দীন নাহিদের পবিত্র নাতে রাসুল (দ.) পরিবেশনের মাধ্যমে ফাউন্ডেশন এর বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন মুফতি মাওলানা মুহাম্মদ সাইফুল ইসলাম, অধ্যাপক আহমদ শাহ আলমগীর, মুহাম্মদ আবু তৈয়ব, মাওলানা মুহাম্মদ সালাউদ্দিন নেজামী, মুহাম্মদ আশরাফ উদ্দিন সরোয়ার, আলহাজ্ব মুহাম্মদ ইউসুফ আলী আরজু, আলহাজ্ব মুহাম্মদ মনজুরুল আলম মন্জু, মাওলানা আব্দুস ছাত্তার, মুহাম্মদ মুফিজুর রহমান, মুহাম্মদ রবিউল মোস্তফা রাফি প্রমুখ।

পরে মুফতি মাওলানা মুহাম্মদ সাইফুল ইসলাম কে ব্যবস্হাপনা পরিচালক এবং মুহাম্মদ করিম উদ্দীন হাছান কে পরিচালক (সাধারণ) করে ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

ঈদ পূণর্মিলনীতে আপ্যায়ন এবং সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com