বঙ্গবন্ধুর সমাধিস্থলে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

অন্যদৃষ্টি অনলাইন
রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯, ২:৪৯ অপরাহ্ন

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার।।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সরকার, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ জাওয়েদ আলম।

আজ শনিবার (২৮ ডিসেম্বর) বেলা ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে সূরা ফাতিহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (প্রশাসন) মোঃ রেজাউল করিম, গোপালগঞ্জ সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ জাকির হোসেন, ফরিদপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জাহিদ হাসান, সড়ক ও জনপথ বিভাগের গোপালগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী খ. মোঃ শরিফুল আলম, ফরিদপুর জেলার নির্বাহী প্রকৌশলী কে. এম. নকীবুল বারী, মাদারীপুর জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, শরীয়তপুর জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ আশিক কাদির, রাজবাড়ী জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শাকিরুল ইসলাম, সহকারী প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, মোঃ শফিকুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাহাত খান, মোঃ রাসেল সিকদার, মোঃ শাহীন মিয়া, সার্ভেয়ার মোঃ শামীম প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দোয়া ও মোনাজাত পর্ব শেষে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ জাওয়েদ আলম বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত বইতে গঠনমূলক মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং সেই সাথে বঙ্গবন্ধুর স্মৃতিমুখর জাদুঘর ও পাঠাগার পরিদর্শন করেন।

এরপর তিনি গোপালগঞ্জ সড়ক জনপথ অধিদপ্তরে পৌঁছালে সেখানে তাকে অধিদপ্তর সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ ফুলের তোড়া দিয়ে অভিবাদন জানান 

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com