গাজীপুর থেকে অপহৃত শিশু সরিষাবাড়ী থেকে উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি-৯৯৯ নম্বরে কল পেয়ে গাজীপুরের তেলির চালা মৌচাক থেকে অপহৃত বায়েজিদ (৬) নামে এক শিশুকে উদ্ধার করেছে জামালপুরের সরিষাবাড়ীর তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে উদ্ধারকৃত শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, তারাকান্দি তদন্ত কেন্দ্রে গত মঙ্গলবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ৯৯৯ নম্বরের কল থেকে শিশু অপহরণের একটি সংবাদ আসে। পরে এসআই সোহাগ ও এএসআই মেহেদী মাসুদের নেতৃত্বে পোগলদিঘা ইউনিয়নের বিন্নাফৈর নামক গ্রামের সেলিম রেজার বাড়ি থেকে শিশু বায়েজিদকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন।

শিশুটির পরনে ছিল লাল রংয়ের গেঞ্জি এবং কালো রংয়ের হাফ প্যান্ট। গায়ের রং শ্যামলা। পরে বুধবার দুপুরে তার পরিবারের কাছে শিশু বায়েজিদকে হস্তান্তর করা হয়। অপহৃত শিশুটির মা ডলি বেগম জানান, শাহাজাদপুর উপজেলার গালাই ইউনিয়নের চারটিয়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর স্ত্রী তিনি। স্বামী মরে যাওয়ায় সংসার চালাতে ডলি বেগম শিশু বায়েজিদকে নিয়ে কালিয়াকৈর মৌচাকের তেলিচালা নামক এলাকায় চাকুরী করেন এবং সেখানেই বসবাস করেন। হঠাৎ মঙ্গলবার সকালে শফিকুল ইসলাম নামে পাশে বাসায় বসবাসরত এক ব্যক্তি পূর্ব শত্রুতার জের ধরে তার ছেলেকে অপহরণ করেন।

পরে অনেক খোজাঁখুজির পর সংবাদ পান তার ছেলেকে উদ্ধার করেছেন সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি তদন্ত কেন্দ্রর দায়িত্বরত পুলিশ। বুধবার দুপুরে ছেলেকে বুঝে পান তার মা এবং এ ঘটনায় দোষী ব্যক্তির দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করেন তিনি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com