শরীয়তপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীর ফরম ফিলাপের টাকা আত্মসাত

শরীয়তপুর প্রতিনিধি
মঙ্গলবার, ১৬ মে, ২০২৩, ৯:৩০ অপরাহ্ন

প্রতিবন্ধী শিক্ষার্থী ফরম ফিলাপের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার সখিপুর সুলাই মানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা টিউলিজ রহমান কলি বিরুদ্ধে।

ফলে দাখিল পরিক্ষায় অংশ নিতে পারেনি দশম শ্রেণির প্রতিবন্ধী নাছিমা আক্তার নামে এক শিক্ষার্থী।

সরজমিনে গিয়ে কথা হয় প্রতিবন্ধী নাছিমার সাথে, নাছিমা আক্তার বলেন আমি প্রতিবন্ধী হয়ে সমাজে ও পরিবারের কাছে বোজা হয়েছি শুধু তাইনয় আমি পরীক্ষা না দিতে পারায় বিষন্নতায় ভুগছি,এব্যাপারে আমি উপজেলা শিক্ষা অফিসার কাছে লিখিত অভিযোগ করেছি,আমার সাথে যে অন্যায় হয়েছে তার দৃষ্টান্তমুলক বিচার চাই।

সখিপুর এস আই দাখিল মাদ্রাসার সুপার বলেন,ফরম ফিলাপের দায়িত্ব ছিলো সহকারী শিক্ষিকা টিউলিজ আক্তারের নিকট সে আমার কাছে যে কয়টি নাম জমা দিয়েছিল সেখানে নাছিমার নাম ছিলো না।

অভিযুক্ত টিউলিজ রহমান কলি বেগমের মুঠোফোনে ফোন দিলে তার স্বামী মনিরুল বাসার ফোন ধরে বলেন, আমার স্ত্রী শ্রেণি শিক্ষক হিসাবে ফরমের টাকা কালেকশন করে সুপারের কাছে জমা দিয়ে দেওয়া এর বেশি নয়, সেখানে নাছিমার নামে  এক হাজার টাকা জমা দেওয়া হয়েছে, এখন নাছিমার প্রবেশ পত্র কেন আসলো না সেটা সুপার বলতে পারবে।

শরীয়তপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শ্যামল চন্দ্র শর্মা বলেন, যদি এরকম ঘটনা ঘটে থাকে তাহলে তদন্ত সাপেক্ষে ব্যবস্তা নেওয়া হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com