“লংগদু উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত”

অন্যদৃষ্টি অনলাইন
মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯, ৭:৩৩ অপরাহ্ন

তাজ মাহমুদঃ (লংগদু, রাঙ্গামাটি)।।

রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বিনা প্রতিদ্বদন্দিতায় আব্দুল বারেক সরকার পুনঃ সভাপতি ও বাবুল দাস বাবু সাধারন সম্পাদক নির্বাচিত। আজ ২৯ অক্টোবর মঙ্গল বার লংগদু উপজলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ ঘটিকার এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসাবে সম্মেলনের আনুষ্ঠানিক উদবোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ রাংগামাটি  জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বাবু দ্বীপংকর তালুকদার এমপি, এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের রাঙ্গামাটি জেলা শাখার সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জনাব মুছা মাতব্বর, সাবেক রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চাকমা (কেরল), সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল মাওলা প্রমুখ।

আট বছর পর অনুষ্ঠিত হল রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগ পরিবারে ছিলো ব্যপক উৎসাহ ও উদ্দিপনা। উপজেলা পর্যায়ে প্রবীণ এবং নবীন নেতাকর্মীদের মাঝে নানান জল্পনা কল্পনা থাকলেও শেষমেশ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে পুনরায় আব্দুল বারেক সরকার ও সাধারণ সম্পাদক পদে সিনিয়রদের ঠেলে এক ধাপ উপরে উঠে এসেছেন তরুণ নেতৃত্বদানকারী বাবুল দাশ বাবু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি সংসদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি বাবু দীপংকর তালুকদার এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসম্প্রদায়িক চিন্তা চেতনার দল বলেই পাহাড়ে সাম্প্রদায়িক সম্প্রীতি আজো বজায় রয়েছে। তিনি বলেন, সকল সম্প্রদায়কে নিয়ে মিলেমিশে কাজ করার ফলে এদেশের জনগণ বারবার আওয়ামী লীগকে ক্ষমতায় বসাচ্ছেন। সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত পার্বত্য চট্টগ্রাম গড়তে পাহাড়ের সকল মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাশের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতাব্বর, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চাকমা (কেরল), সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল মাওলা প্রমুখ। এ সম্মেলনে আওয়ামীলীগের তৃনমুল পার্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com