চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে ঝরল ৩ প্রাণ

সাইদুর রহমান
শনিবার, ৩০ জুলাই, ২০২২, ৯:১২ অপরাহ্ন

চুয়াডাঙ্গা সদর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

শনিবার (৩০ জুলাই) দুপুর ১ টার দিকে চুয়াডাঙ্গা জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার সিরাজুল ইসলামের ছেলে টুনু হোসেন আনন্দ (২৩), নুরনগর কলোনিপাড়ার কিতাব আলীর ছেলে মিঠু (২৩) ও এভারেস্ট ফার্মাসিউটিক্যালস এর রিপ্রেজেনটেটিভ সিরাজগঞ্জের উল্লাপাড়ার মুক্তা হালদার (২৮) ও আহত একই এলাকার রনি মিয়া (৩৫) কে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক ঢাকাতে রেফর্ড করেছে। আহত রনি মিয়াও এভারেস্ট ফার্মাসিউটিক্যালস কোম্পানিতে কর্মরত রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনের মধ্যে দুইজন ঘটনাস্থলেই মারা যান ও একজন গুরুতর আহত হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্য হয়েছে। আহত রনিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন চিকিৎসাধীন রয়েছেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com