অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় দালালসহ আটক ৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি
বুধবার, ১৬ জুন, ২০২১, ১:৪৩ অপরাহ্ন

বুধবার সকাল ৭টার দিকে মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) অধিন জীবননগর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার চুয়াডাঙ্গা জেলার জীবনগর থানার হাসাদাহ বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালায়।

সেসময় পাকা রাস্তার উপর হতে বাংলাদেশী ০৮ জন (পুরুষ-০৫, নারী-০২ ও শিশু-০১) নাগরিকদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশ প্রবেশ করার অপরাধে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, খুলনা জেলার ফুলতলা থানার দামুদা গ্রামের মৃত আব্দুল সাত্তার এর ছেলে মোঃ মিঠু শেখ (৩৯), সাথে তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), ডুমুরিয়া থানার চিচড়ি গ্রামের ইমন আলী সরদার এর ছেলে মোঃ আব্দুল হালিম (৪০), রাজবাড়ি জেলার গোয়ালন্দ থানার নতুনপাড়া গ্রামের মৃত আলী আহমদ এর স্ত্রী রশিদা বেগম (৫৫), নড়াইল জেলার কালিয়া থানার মাধবপাশা গ্রামের কিশলো মৃধা এর ছেলে সুজন মৃধা (১৫), কালিয়া গ্রামের মোঃ আব্দুস ছামাদ এর ছেলে মিলন হোসেন (৩৩) এবং অবৈধভাবে সীমান্ত পারাপারের সহায়তাকারী ঝিনাইদহ জেলার মহেশপুর থানার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লা এর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩০) এবং পীরগাছ গ্রামের মুনসুর আহমেদ এর ছেলে মোঃ সেলিম (৩৩)।

আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com