শরীয়তপুরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

শরীয়তপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ন

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছেন শরীয়তপুর স্বাস্থ্য বিভাগ ৫ ডিসেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় শরীয়তপুর সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শরীয়তপুরের সিভিল সার্জন ডাঃ আবদুল হাদী মোহাম্মদ শাহ পরাণ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ‘এ’ প্লাস ক্যাম্পেইনে বক্তব্য রাখেন শরীয়তপুর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জাহিদুল ইসলাম।

তিনি বলেন, চলতি বছরের ১৮ জুন জেলার প্রত্যেকটি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হয়েছিল। আগামী ১২ ডিসেম্বর জেলার ১৬শত১৯টি টিকাদান কেন্দ্রে-সহ প্রত্যেকটি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে আবারও ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

‘এ’ প্লাস ক্যাম্পেইনটি আয়োজন করেছেন শরীয়তপুর স্বাস্থ্য বিভাগ এবং বাস্তবায়ন করছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় পুষ্টিসেবা বিভাগ। জেলার সকল মা’কে তার ৬মাস থেকে ৫ বছর বয়সী ছোট শিশুকে  বিভিন্ন রোগ থেকে সুস্থ রাখার লক্ষ্যে ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন শরীয়তপুরের সিভিল সার্জন ডাঃ আবদুল হাদী মোহাম্মদ শাহ পরান।

এ সময় জেলায় কর্মরত ইলেকট্রিক, প্রিন্টিং এবং অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনটি সঞ্চালনা করেন জেলা ইপিআই সুপারিন্টেন্ডেন্ট মোঃ মোজাম্মেল হক।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com