পিক্সেলফিট ডিজিটাল এজেন্সি ৪র্থ বর্ষে পদার্পণ

পাবনা প্রতনিধি
বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৯:২০ অপরাহ্ন

পিক্সেলফিট ডিজিটাল এজেন্সির ৩য় বর্ষ পূর্তি ও ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে পাবনার উপশহর মনসুরাবাদ কার্যালয়ে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) অধ্যক্ষ মো. মোকছেদুল আলম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবিপ্রবি’র সিএসই বিভাগের চেয়ারম্যান ড. মো. আব্দুর রহিম, প্রভাষক সাব্বির মাহমুদ, নিতন কুমার পোদ্দার, বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আঞ্চলিক পরিচালক মো. আয়নুল হক, সরকারি এডওয়ার্ড কলেজের সাহকারি অধ্যাপক মোজাম্মেল হক মিলন, টিটিসির কম্পিউটার অপারেশনের সিআই অমল কুমার, কম্পিউটার ট্রেডের সিনিয়র ইনস্ট্রাক্টর মো. নিজাম উদ্দিন প্রমূখ।

বক্তব্যকালে অতিথিবৃন্দ বলেন, বর্তমান যুগ তথ্য প্রযুক্তি যুগ। যে দেশ প্রযুক্তিতে যত এগিয়েছে, সে দেশ তত উন্নতির শিখরে পোঁছে যাচ্ছে। পাবনায় পিক্সেলফিট ডিজিটাল এজেন্সির মাধ্যমে আরও দক্ষ ফিলান্সার তৈরি হবে এবং বৈদেশিক রেমিটেন্স দেশে আসবে বলে আশা করছি।

পিক্সেলফিট ডিজিটাল এজেন্সির ফাউন্ডার সাদ্দাম হোসেন জানান, আমরা বিদেশি বায়ারদের সাথে ই-মেইল মার্কেটিং, ই-মেইল ডিজাইন, ইউএক্সা, ডিজাইন, মোশন ডিজাউন, গ্রাফিক্সা ডিজাইনসহ বিভিন্ন কাজ দক্ষতার সাথে করে আসছি। আমাদের কাজের পরিধি দিনদিন বৃদ্ধি পাচ্ছে।

এসময় আকাশ নিউজ ২৪ ডটকমের সম্পাদক আর কে আকাশ, তারুণ্য অগ্রযাত্রার ফাউন্ডার জিকে প্রিন্স, কোডনেক্সট এর সিইও ফিলান্সার ইমতিয়াজ, আর আর ডেভস্ এর সিইও রুবেল মাহমুদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পাবনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের গ্রাফিক্স ডিজাইন ট্রেইনার তৌফিক হোসেন স্বপন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com