তথ্যমন্ত্রীর পিতা আলহাজ্ব এ্যডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১১তম মৃত্যুবার্ষিকী

চট্টগ্রাম প্রতিনিধি
বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৫:২০ অপরাহ্ন

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি), রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন ভারপ্রাপ্ত সভাপতি, সুখবিলাস উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’ মহোদয়ের  পিতা আলহাজ্ব এ্যডভোকেট নুরুচ্ছফা তালুকদারের  আজ ২ ফেব্রুয়ারি  ১১তম মৃত্যুবার্ষিকী।

প্রথিতযশা এই আইনজীবীর ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এডভোকেট নুরুচ্ছফা তালুকদার স্মৃতি সংসদ  আজ ২ ফেব্রুয়ারী  বুধবার  চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে  বিকাল তিনটায় স্মরণ সভার আয়োজন করেছে। এতে প্রধান অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

এছাড়া চট্টগ্রামস্থ রাঙ্গুনিয়া সমিতি’র আয়োজনে স্মরণসভা আগামী ৪ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল তিনটায় রাঙ্গুনিয়া পৌরসভাস্থ  এড. নুরুচ্ছফা তালুকদার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

এতে সকলের  উপস্থিতি কামনা করে অনুরোধ জানিয়েছেন রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম, সাবেক চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ নেতা ও রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস এম এ কাইয়ুম।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com