নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ট্যাপেন্টাডলসহ যুবক আটক

নওগাঁ প্রতিনিধি
শুক্রবার, ২৯ জুলাই, ২০২২, ৯:৩৫ অপরাহ্ন

নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ “মাদক কারবারী” এক যুবক আটক। এছাড়া পৃথক অভিযানে বিপুল পরিমান চোলাই মদ সহ আরো এক “মাদক কারবারী” যুবককে আটক করেছে র‍্যাব।

সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে প্রতিবেদক কে জানানো হয়, র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার ২৮ জুলাই দিনগত রাত সোয়া ৯ টারদিকে নওগাঁ জেলা শহরের দয়ালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ২ হাজার ৭শ’ ৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ হাতেনাতে কুখ্যাত মাদক সম্রাট এমদাদুল হক (৩০) নামের এক যুবক কে আটক করেন।

আটককৃত এমদাদুল হক হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার শিবরামপুর গ্রামের এনামুল হোসেন ও মোছাঃ রেনুকা বেগম এর ছেলে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত “মাদক সম্রাট” যুবক দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য “ট্যাপেন্টাডল  ট্যাবলেট” অবৈধভাবে সংগ্রহ পূর্বক নানা-কৌশলে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় উঠতি বয়সী যুবক এবং মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলেও প্রতিবেদককে নিশ্চিত করেছেন র‍্যাব। সংবাদ সংগ্রহকালে এব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় মামলার পক্রিয়া চলছে বলে জানিয়েছেন র‍্যাব।

অপরদিকে র‍্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার সহ “মাদক কারবারী” এক যুবক আটক।

সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে প্রতিবেদক কে জানানো হয়, র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার ২৮ জুলাই জয়পুরহাট জেলার সদর থানাধীন কাশিয়াবাড়ী কালী মন্দির এলাকায় অভিযান পরিচালনা করে ৫৫ লিটার চোলাই মদ সহ “মাদক কারবারী” তামিম ইসলাম (৩১) কে আটক করেছেন।

আটককৃত তামিম ইসলাম জয়পুরহাট জেলা সদর উপজেলার চকশেম গ্রামের মৃত আব্দুল করিম এর ছেলে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বিকার করেছেন বলেও প্রতিবেদককে নিশ্চিত করেছেন র‍্যাব।

এব্যাপারে জয়পুরহাট জেলা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন র‍্যাব।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com