ইবির বঙ্গবন্ধু হলে নতুন প্রভোস্টের দায়িত্ব গ্রহণ

ইবি প্রতিনিধি
রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৯:৫০ পূর্বাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হলের নতুন প্রভোস্ট হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করেছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শফিকুল ইসলাম।

শনিবার বেলা সাড়ে ১২ টায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়। এর আগে গত ৩০ মার্চ এক বছরের জন্য ড. শফিকুল ইসলামকে প্রভোস্ট হিসেবে নিয়োগ দেয় কর্তৃপক্ষ।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে হলটির সদ্য সাবেক প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের সভাপতিত্বে অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দীন, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

এছাড়াও জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন আজাদ, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. বাকি বিল্লাহ বিকুল, প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামান ও শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. দেবাশীষ শর্মাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নতুন প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহণের পর ড. শফিকুল ইসলাম বলেন, আমি এই হলে ৭ বছর থেকেছি। আর এই ৭ বছরে একবেলাও ডায়নিংয়ের বাইরে খাইনি। যেহেতু হলে ছিলাম তাই এই বিষয়ে অনেককিছু জানাও আছে।

প্রায় ২৫ বছর পরে একই হলে প্রভোস্ট হিসেবে ছাত্রদের জন্য কাজ করার সুযোগ পেলাম। আমি এই হলের ছাত্রদের স্বপ্ন দেখাতে চাই। তাদের সুখ-দুঃখে পাশে থাকতে চাই।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com