ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা-২০২২এর উদ্বোধন

ইবি প্রতিনিধি
রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ৭:১৩ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা-২০২২এর উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী খেলায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়কে ২-০ সেটে পরাজিত করে বিজয়ী হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। এ প্রতিযোগিতার ফাইনাল খেলা আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

রবিবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে ভলিবল গ্রাউন্ডে এ খেলা শুরু হয়। এ ভলিবল প্রতিযোগিতায় ১৪টি বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রদের ১৪টি এবং ছাত্রীদের ৮টি টিম অংশ নিচ্ছে।

পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান। এ সময় সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য ড. মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া-৪ আসনের সংসদ-সদস্য (এমপি) ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বিশ্ববিদ্যালয়গুলোতে অনেক আগে থেকেই ক্রীড়া প্রতিযোগিতা হয়ে আসছে। এ ধরনের প্রতিযোগিতায় পারস্পরিক চেনাজানা ও অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে আমরা সমৃদ্ধ হয়েছি। তোমাদের এই বন্ধুত্বের সম্পর্ক অটুট থাকুক।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, বিজয়ের মাসে আন্তঃ বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ক্রীড়া প্রতিযোগিতায় হারজিত থাকবেই, কিন্তু কোনো রক্তক্ষরণ যেন না হয়। হারকেও জয়ের মানসিকতা দিয়ে মেনে নিতে হবে। এটাই ক্রীড়াচর্চার মাহাত্ম্য।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com