বিপর্যস্থ প্রয়াত রামপদ’র পরিবার এর প্রতি হরিনাকুণ্ডু সোসাইটির সহমর্মিতা জ্ঞাপন

বিশেষ প্রতিবেদক
শনিবার, ৪ মে, ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের ভবানীপুর গ্রামের রামপদ সাহা ঋনের দায়ে বিপর্যস্থ হয়ে আত্ম হননের পথ বেছে নেয়।

তার দুটি এতিম সন্তানের বড় কন্যা অর্পিতা সরকারি লালন শাহ কলেজে অনার্স প্রথম বর্ষে এবং ছোট সন্তান পুত্র রনি ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। সদ্য বিধবা স্ত্রী তাপসী রানী দুটি অবুঝ সন্তানকে লালন পালনের সাথে পাঁচ লক্ষাধিক টাকা ঋনের কিস্তি টানা আদৌ সম্ভব নয়।

মানবিক বিপর্যস্থ পরিবারটিকে সহমর্মিতা জ্ঞাপনের জন্য হরিনাকুণ্ডু সোসাইটির উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রামপদ সাহার বাড়ির অদূরে তমাল তলায় শিক্ষক ও গনমাধ্যম কর্মী মাহবুব মুরশেদ শাহীনের সঞ্চালনায় এবং ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদর্শ আন্দুলিয়া ইমান আলী বিশ্বাস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক হাসান মাহমুদ ইমাম, ভয়না বড়বাড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক হাসাবুল ইসলাম পাখি, সালেহা বেগম মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এম. মোক্তার আলী, শিশুকলি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়ামত আলী, রাজনৈতিক ব্যক্তিত্ব আতিয়ার রহমান মুন্সী, জনপ্রতিনিধি ওয়াহেদুল ইসলাম, সমাজসেবী নজরুল ইসলাম, নাবু নারায়ন চন্দ্র৷ সাহা প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুল হক টিটু, শিলফর রহমান, কৃষক নেতা জসিম উদ্দিন টিপু, রতন কুমার সরকারসহ অনেকে।

অসহায় পরিবারটির জন্য একটি সেলাই মেশিন, নগদ অর্থসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রী প্রদান করা হয়। সহমর্মিতা জ্ঞাপন অনুষ্ঠানে হিন্দু মুসলিম নারী পুরুষসহ বিপুল সংখ্যক উৎসাহ ব্যঞ্জক মানুষ উপস্থিত ছিল।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com