কুষ্টিয়ার মিরপুরে ইঞ্জিনিয়ার জাহিদের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার
শুক্রবার, ২৫ মার্চ, ২০২২, ৭:২৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউপিতে জিকে ক্যানেলে বাধবেঁধে অন্যায় ভাবে জয়নাল ও তার পুত্র জয় তাদের পুকুরে পানি দিতে ছিল।

অপর দিকে জহিদের পুকুরে ও পানির প্রয়োজন হওয়াতে জয়নালের বাধ কেটে দেওয়ার কথা বল্রে সংঘর্ষে হয় এবং জাহিদ (২৮) মেরে আহত করেছে। বর্তমানে মিরপুর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ব্যাপারে মিরপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

আহত জাহিদের বাড়ি মিরপুর পৌরসভার পুরাতন বাজারে।

আহতের পরিবার সূত্রে জানান ২৪-৩-২০২২ বৃহস্পতিবার সকালে মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের গেটপাড়া গোরস্থানের পাশে চলমান সরকারী জিকে ক্যানেলে পানি চলমান থাকায় জয়নাল ও তার পুত্র জয় ক্যানেলের মাঝখানে মাটি দিয়ে বাধ বেঁধে তার পুকুরে পানি নিচ্ছে।

এ সংবাদ শুনে চুনিয়ার পাড়ার অবস্থিত ইট ভাটা মালিক মজিবার রহমানের পুত্র জাহিদ(২৮) ঘটনাস্থলে আসে এবং জয়নালকে অবগত করেন যে বাধ দিয়ে অন্যায় ভাবে আপনি একাই পানি নিচ্ছেন, অর্থচ আমার পুকুরের মাছ পানির অভাবে প্রায় মারা যাওয়ার অপক্সম হচ্ছে। আপনি বাধ ছেড়ে দিলে আপনার এবং আমার পুকুরে পানি যাবে। দুজন ই অপকৃত হবো জাহিদ এ কথা বলে শত অনুরোধ করে ও কোন লাভ না হলে, এ সময় বাধ কেটে দেওয়ার কথা বল্লে, উত্তেজিত হয়ে মৃত ওয়াজ আলীর পুত্র জয়নাল আবেদীন ওরফে জয়নাল হাজারি, জয়নালের পুত্র জয়সহ অন্যান্যরা পিছন দিক থেকে ছুটে এসে দেশিও অস্ত্র দিয়ে এলোপাতাড়ী ভাবে অমানবিক ভাবে মারধর করে এবং হত্যার উর্দ্দেশ্যে পানিতে চুবিয়ে রাখার চেষ্টা করে। আহত জাহিদের চিৎকারে রাস্তা দিয়ে চলমান এক মাষ্টারসহ মাঠে কাজ করা ব্যক্তিরা ঘটনাস্থলে ছুটে উদ্ধার করে জাহিদকে। তখন আক্রমনকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। রক্তাত্ব অবস্থায় জাহিদকে মিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে এবং চিকিৎসা প্রদান করেন। জাহিদের মাথায় ও হাতে প্রচুর রক্ত বের হয়।

উল্লেখ্য জয়নালের পুত্র জয় এর আগে ও বেশ কয়েক জনকে কারনে অকারনে মারধর করেছে এবং সমাজের একজন বিপদগ্রামী ছেলে বলে আমাদের অবগত করেন এলাকার অনেক মানুষ। এ ব্যাপারে আহত জাহিদের পক্ষে মিরপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

কেন এমন ভাবে অবমানবিক নির্যাতন করেছে তার বিস্তারিত জানতে আক্রমনকারী জয়নাল আবেদীনকে (মুঠো ফোন) মোবাইল মাধ্যমে ফোন করলে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com