বিয়ে করতে লুঙ্গি পরে আসতে হবে শ্রীদেবী কন্যা জাহ্নবীকে

বিনোদন ডেস্কঃ
শনিবার, ৬ মার্চ, ২০২১, ৮:০৬ পূর্বাহ্ন

প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। ১১ মার্চ মুক্তি পাচ্ছে তাঁর সিনেমা ‘রুহি’। রাজকুমার রাও এবং বরুণ শর্মাকে নিয়ে বর্তমানে তিনি এখন সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত।

আর এই প্রচারণায় অংশ হিসেবে ভারতীয় ম্যাগাজিন ব্রাইডস টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন শ্রীদেবী কন্যা। ম্যাগাজিনটির বরাতে ভারতীয় গণমাধ্যম রিপাবলিক ওয়ার্ল্ড যে খবর প্রকাশ করছে সেটা এমন, জাহ্নবীকে বিয়ে করতে হলে বিয়েতে তাঁর জামাইকে পরে আসতে হবে লুঙ্গি।

ব্রাইডস টুডেকে দেওয়া সেই সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে জাহ্নবী জানিয়েছেন, ভারতীয় দক্ষিণী রীতিতে তিরুপতি মন্দিরেই সাত পাঁকে বাঁধা পড়তে চান এই অভিনেত্রী। বিয়ের দিন জাহ্নবী পরতে চান কাঞ্জিভরম শাড়ির সঙ্গে স্বর্ণের অলংকার আর চুলে থাকবে গাজরা। আর যাকে বিয়ে করবেন তাঁকে পরে আসতে হবে লুঙ্গি। যদিও বিয়েতে বড় অনুষ্ঠান বা আয়োজন পছন্দ নয় শ্রীদেবী কন্যার।

জাহ্নবীর বলিউডে অভিষেকের মাত্র কয়েক মাস আগে মারা যান শ্রীদেবী। ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ সিনেমায় জাহ্নবীর অভিষেক হয়। জাহ্নবী এখন ‘রুহি’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন, যেখানে অভিনয় করেছেন রাজকুমার রাও ও বরুণ শর্মার মতো তারকা। জাহ্নবী কাপুরকে সবশেষ ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’ সিনেমায় দেখা যায়। তাঁর পরবর্তী সিনেমা ‘গুড লাক জেরি’, সম্প্রতি পাঞ্জাবে এ সিনেমার শুট হয়েছে। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পঙ্কজ মত্ত। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দীপক ডবরিয়াল, মীতা বশিষ্ঠ, নীরজ সুদ ও সুশান্ত সিংকে। এ ছাড়া তাঁর হাতে রয়েছে ‘দস্তানা টু’।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com