ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

২১ আগষ্ট বোমা হামলার মূল লক্ষ্য ছিল শেখ হাসিনাকে হত্যা করার : শহিদুল হক

জনি আহমেদ, নিয়ামতপুর (নওগাঁ)।।

২১ আগষ্ট বোমা হামলার মূল লক্ষ্য ছিল শেখ হাসিনাকে হত্যা করা। আল্লাহ অশেষ রহমত তিনি সে দিন অলৌকিকভাবে বেঁচে গিয়েছিলেন। সরকারের সাংবিধানিক দায়িত্ব দেশের জনগণকে সুরক্ষা করা। তাদের জান মালের সুরক্ষা করা। অথচ সেই দিন রাষ্ট্রীয় মদদে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বতমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। শুক্রবার (৫ অক্টোবর) বেলা ১০টায় নিজ জন্মস্থান নিয়ামতপুর উপজেলার উন্নয়ন মেলার দ্বিতীয় দিন পরিদর্শন শেষে সরকারী কর্মকর্তা ও সুধীজনদের সাথে এক মতবিনিময় সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মাদ শহিদুল হক উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে, আপনারা সকলেই নিজ নিজ অবস্থান থেকে দেশের উন্নয়ন তথা সাধারণ মানুষের উন্নয়নে কাজ করুন।

প্রধান অতিথি বলেন, আপনারা কি খারাপ অবস্থায় ফিরে যেতে চান? যদি তা না চান তাহলে ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হলে শেখ হাসিনার  বিকল্প নেই।

উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪৬, নওগাঁ-১ আসনের সংসদ, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সহকারী কমিশনার (ভূমি) আফরোজা খাতুন, অফিসার ইন চার্জ তোরিকুল ইসলাম।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ^র চন্দ্র বমন, যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদ হোসেন, মহিলা বিষয়ক কমকতা নিলুফার ইয়াসমিন, মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম শেখ, উপজেলা শিক্ষা অফিসার নুরুল ইসলাম, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, হাজিনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ, রসুলপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদিসহ উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর প্রধানগণ।

প্রধান অতিথি  তাঁর জন্মস্থান নিয়ামতপুর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে চান। সেই লক্ষ্যে গত নভেম্বরে তৃতীয় জাতীয় উন্নয়ন মেলা পরিদশনকালে তিনি তাঁর ১০ দিনে বেতন ভিক্ষুক কল্যানে দান করেছিলেন। এবারে তিনি জেলা প্রশাসক কাযালয়ের অনুদান সহায়তা ও একটি বাড়ী একটি খামার প্রকল্পের ঋন সহায়তায় ১০জন ভিক্ষুককে ছাগল বিতরণ করেন।

মতবিনিময় সভায় সাবিক তত্ত্বাবধানে ছিলেন স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী বজলুর রশিদ।

Facebook Comments


শিরোনাম
”ভোট দিয়ে জনগণ ‘বর্ণচোরাদের’ প্রত্যাখান করবে” ”একটি দলের পক্ষ নিয়েছে নির্বাচন কমিশন” নির্বাচন প্রশ্নবিদ্ধ করে, এমন কাজে লিপ্ত হলে নিবন্ধন বাতিল করা হবে:   ইসি সচিব আওয়ামী লীগের এমপি বদি না স্ত্রী শাহীনা; রানা না বাবা মনোনয়ন পাচ্ছেন ধরা পড়েছেন ইভাঙ্কা: সরকারি কাজে ব্যক্তিগত ইমেইল নওগাঁ-৬ আসন থেকে সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবিরের মনোনয়ন ফরম উত্তোলন নওগাঁয় ভিক্ষুকদের মাঝে গাভী বিতরণ বাবেশিকফো শুভেচ্ছা জানালো মাউশির মহাপরিচালককে  ঝিনাইদহে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ। সাংবাদিক আসিফ কাজলের মায়ের ৩৮তম মৃত্যু বার্ষিকী আজ বেনাপোল বন্দর অব‌শে‌ষে অটোমেশন-সিসি ক্যামেরার আওতায় এলো  প্রমীলা বিশ্বকাপ টি-২০ সেমিতে ৪ দল রামগঞ্জে পাওয়া আলাদিনের চেরাগের মালিক কে? আয়কর মেলায় কর আদায় আর রিটার্ন দাখিলের নতুন রেকর্ড! যুক্তরাষ্ট্রের শিকাগোতে হাসপাতালে বন্দুকধারীর গোলাগুলি, নিহত ৪ ফুয়েগো আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত; সরিয়ে নেয়া হয়েছে চার হাজার মানুষ গ্রামের লোকের ভীড় ! স্কাইপি বন্ধ করে দিয়ে সরকার ঘৃণ্য দৃষ্টান্ত স্থাপন করল: রিজভী নিষেধাজ্ঞার ফলে ইরানের প্রতিরোধ করার মানসিকতা শক্তিশালী হবে: জারিফ বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার এক তরুণ ফুটবলযোদ্ধার গল্প… রাংগুনিয়া পোমরা জামেউল উলুম ফাযিল মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণী ও মিলাদ মাহফিল ভারত অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে ফের পিছিয়ে গেলো বাংলাদেশ প্রিমিয়ার লীগ উয়েফা নেশন্স লীগ : পর্তুগাল সেমিফাইনালে উঠেছে 
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com