ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সেমিফাইনালে পদার্থ ও হিসাববিজ্ঞান বিভাগ

এলিস হক।।

ঝিনাইদহ সরকারি কেসি কলেজের আয়োজনে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের খেলা বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে পদার্থ বিজ্ঞান ও হিসাব বিজ্ঞান বিভাগ দল জয়লাভ করে সেমিফাইনালে উন্নীত হয়েছে। আজ শনিবার সকাল  পৌরেণ ১০টায় প্রতিযোগিতার পঞ্চম দিনের দ্বিতীয় রাউন্ডের প্রথম কোয়ার্টার ফাইনাল খেলায় পদার্থ বিজ্ঞান টাইব্রেকারে ২-০ গোলে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগকে পরাজিত করে। নির্ধারিত সময়ে উভয় দল ২-২ গোলে অমীমাংসিতভাবে খেলা শেষ করে। দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল খেলায় হিসাব বিজ্ঞান ৪-০ গোলে দর্শন বিভাগকে হারিয়েছে।

খেলায় প্রথমার্ধে ১৮ মিনিটে ইসলামের ইতিহাসের ৯ নম্বর জার্সি শাওন গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। ১৯ মিনিটে পদার্থ বিজ্ঞান খেলায় ফিরে আসে। ১০ নম্বর জার্সি আলাউদ্দীন গোল করে সমতায় আনেন (১-১)। প্রথমার্ধে ২৪ মিনিটে ইসলামের ইতিহাসের ৭ নম্বর জার্সি শামিম গোল দিয়ে আবারো এগিয়ে দেন (২-১)। দ্বিতীয়ার্ধে ৩২ মিনিটে পদার্থ মিনিটে পদার্থ বিজ্ঞানের ৬ নম্বর খেলোয়াড় দবির গোল করে খেলায় আবারো উত্তেজনার পারদ জমিয়ে দেন (২-২)।

টাইব্রেকে প্রথম কিক নেয় পদার্থ বিজ্ঞান। পদার্থ বিজ্ঞানের ১০ নম্বর আলাউদ্দীন ও ৯ নম্বর আবু বক্কর গোল করেন। এই কিকে গোল করতে ব্যর্থ হন পদার্থ বিজ্ঞানের ৩ নম্বর রোমেন ও ৭ নম্বর আতিক এবং ইসলামের ইতিহাসের ৭ নম্বর শামিম, ৯ নম্বর শাওন, ১০ নম্বর মাসুম ও ২ নম্বর জাকির। ভালো খেলেও বিদায় নিয়েছে ইসলামের ইতিহাস দল।

পদার্থ বিভাগ : গোলকিপার রাকিব (অধিনায়ক), রিজু, রোমেন, আরিফ, দবির, আতিক, জিহাদ, আবু বক্কর, আলাউদ্দীন, তানভীর ও জুয়েল।

ই.ইতিহাস বিভাগ : গোলকিপার সজিব, জাকির, শিমুল, সোহেল, শামিম, শাওন, মাসুম (অধিনায়ক), নাহিদ, ইমরান (তুখানুর), জুয়েল রানা ও লেহাজ। রেফারি শাহ মোহাম্মদ আবদুল্লাহ। সহকারি রেফারি জামাল হোসেন ও রবিউল ইসলাম। ৪র্থ সহকারি রেফারি শাহানুর ইসলাম সাগর।

এদিকে দিনের অপর দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল খেলায় হিসাববিজ্ঞান বিভাগ অতিসহজে ৪-০ গোলে দর্শন বিভাগকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে। বিজয়ী দল খেলার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়েছিল। হিসাববিজ্ঞানের পক্ষে প্রথমার্ধে ১০ সেকেন্ডের মাথায় ১১ নম্বর খেলোয়াড় মাসুদুর ১টি, দ্বিতীয়ার্ধে ৪২ মিনিটে ১০ নম্বর খেলোয়াড় মাহাবুবুল ১টি, দ্বিতীয়ার্ধে ২৪ ও ২৬ মিনিটে ৯ নম্বর খেলোয়াড় মামুন অর রশিদ ২টি গোল করেন।

হিসাববিজ্ঞান বিভাগ : গোলকিপার শিবলী (অধিনায়ক), লিয়ন, ইমন, সাকিব, রিংকু, তৌহিদুর, মাসুদুর, মামুন অর রশিদ, আলী আকবর, মমিনুর ও মাহাবুবুল।

দর্শন বিভাগ : গোলকিপার তুহিন, আরিফ (অমল), সোহান, সোহাগ (আলতাফ), ইলিয়াস, শাহরুখ, অন্তর, শাহীন, ইমরান, মোজাম্মেল ও শিমুল।

রেফারি : রবিউল ইসলাম। সহকারি রেফারি : শাহানুর ইসলাম সাগর ও জামাল হোসেন। ৪র্থ সহকারি রেফারি : শাহ মোহাম্মদ আবদুল্লাহ।

Facebook Comments


শিরোনাম
বসুন্ধরা কিংস-শেখ রাসেল প্রথমার্ধে গোলশূন্য ”ভোট দিয়ে জনগণ ‘বর্ণচোরাদের’ প্রত্যাখান করবে” ”একটি দলের পক্ষ নিয়েছে নির্বাচন কমিশন” নির্বাচন প্রশ্নবিদ্ধ করে, এমন কাজে লিপ্ত হলে নিবন্ধন বাতিল করা হবে:   ইসি সচিব আওয়ামী লীগের এমপি বদি না স্ত্রী শাহীনা; রানা না বাবা মনোনয়ন পাচ্ছেন ধরা পড়েছেন ইভাঙ্কা: সরকারি কাজে ব্যক্তিগত ইমেইল নওগাঁ-৬ আসন থেকে সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবিরের মনোনয়ন ফরম উত্তোলন নওগাঁয় ভিক্ষুকদের মাঝে গাভী বিতরণ বাবেশিকফো শুভেচ্ছা জানালো মাউশির মহাপরিচালককে  ঝিনাইদহে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ। সাংবাদিক আসিফ কাজলের মায়ের ৩৮তম মৃত্যু বার্ষিকী আজ বেনাপোল বন্দর অব‌শে‌ষে অটোমেশন-সিসি ক্যামেরার আওতায় এলো  প্রমীলা বিশ্বকাপ টি-২০ সেমিতে ৪ দল রামগঞ্জে পাওয়া আলাদিনের চেরাগের মালিক কে? আয়কর মেলায় কর আদায় আর রিটার্ন দাখিলের নতুন রেকর্ড! যুক্তরাষ্ট্রের শিকাগোতে হাসপাতালে বন্দুকধারীর গোলাগুলি, নিহত ৪ ফুয়েগো আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত; সরিয়ে নেয়া হয়েছে চার হাজার মানুষ গ্রামের লোকের ভীড় ! স্কাইপি বন্ধ করে দিয়ে সরকার ঘৃণ্য দৃষ্টান্ত স্থাপন করল: রিজভী নিষেধাজ্ঞার ফলে ইরানের প্রতিরোধ করার মানসিকতা শক্তিশালী হবে: জারিফ বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার এক তরুণ ফুটবলযোদ্ধার গল্প… রাংগুনিয়া পোমরা জামেউল উলুম ফাযিল মাদরাসার বার্ষিক পুরস্কার বিতরণী ও মিলাদ মাহফিল ভারত অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে ফের পিছিয়ে গেলো বাংলাদেশ প্রিমিয়ার লীগ
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com