ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

রায়পুরে কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র ফোরামের উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক।।

মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় গৃহবন্ধী কর্মহীন, খেটেখাওয়া, অসহায়, দুস্থ মানুষদের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে কে.এস.পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফোরাম।
লক্ষ্মীপুরের রায়পুরে ৭নং বামনী ইউনিয়নের কে.এস. পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে ফোরামের ১৪ জন সদস্যদের আর্থিক সহায়তায় উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (২০ মে) বামনী ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড এবং লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডে ৪’শত ৫০ পরিবারের মাঝে ফোরামের উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।
প্রাক্তন ছাত্রদের মধ্যে যাদের সার্বিক অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে তাহারা হলেন, আবদুল মালেক চৌধুরী, শিমুল পাটোয়ারী, আবুল হাসনাত সুমন পাটোয়ারী,বেল্লাল হাওলাদার, রাশেদ হোসেন, মোঃ আবদুল লতিফ, মোঃ ফিরোজ আহমেদ জুয়েল, মো: ফজর আলী,শাহ আলম শাকিল,হান্নান পাটোয়ারী, নুরুল আমিন বাচ্ছু ,মোস্তফা কামাল, মাহ্ফুজ , মহসিন পাটোয়ারী।
উপহার সামগ্রী বিতরণ এর মধ্যে প্রতি প্যাকেটে ছিল, চাউল ১০ কেজি, ডাল ২ কেজি, তেল ১ লিটার, আলু ৩ কেজি, পেঁয়াজ ১ কেজি।
উপহার সামগ্রী বিতরণকালে ফোরামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র, বিশিষ্ট রাজনীতিবিদ,সমাজ সেবক ও কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসনাত সুমন পাটোয়ারী, অত্র স্কুলের প্রাধান শিক্ষক মো: ইউছুফ কামাল,বিশিষ্ঠ সমাজ সেবক, মো: জাহাঙ্গীর পাটোয়ারী,বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও ফোরামের বিভিন্ন ব্যাচের প্রতিনিধিরা।
উল্লেখ; কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়টি ১৯৬৬ সালে প্রতিষ্ঠিত হয়। এর পর থেকে জ্ঞান পিপাশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠ। এই বিদ্যাপীঠকে জেলার মধ্যে অন্যতম বিদ্যাপীঠ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে প্রাক্তন ছাত্র/ছাত্রীদের উদ্যোগে ২০২০ সালে গঠন করা হয়েছে প্রাক্তন ছাত্র ফোরাম।
মাহামারী করোনায় গৃহবন্ধী কর্মহীন, খেটেখাওয়া অসহায়,দুস্থদের উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রাক্তন ছাত্র ফোরামের পথচলা শুরু হয়।
কে.এস.পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র সৌদিআরব প্রাবাসী মো: বেল্লাল হাওলাদার সাথে এই বিষয়ে মুঠোফোনে কথা হলে তিনি জানান, মহামারী করোনায় গৃহবন্ধী কর্মহীন, খেটেখাওয়া অসহায় মানুষের পাঁশে আমাদের প্রাক্তন ১৪ জন ছাত্রের যৌথ উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। যারা এই দূর্যোগময় সময়ে আমাদের সাথে সহযোগীতার হাত বাড়ীয়ে দিয়েছেন তাঁদেরকে সাধুবাদ জানাই।
আর এই ছাড়াও আমরা প্রাক্তন ছাত্র ফোরাম নিজস্ব অর্থায়নে জমি ক্রয় করে একটি অত্যাধুনিক পাঠাগার নির্মাণ করা সহ অনেক পরিকল্পনা আমাদের হাতে রয়েছে। এ ছাড়াও কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সবাইকে ফোরামের সাথে যুক্ত হাওয়ার জন্য আহবান জানান।
Facebook Comments


Leave a Reply

শিরোনাম
ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে মৃত সেই ব্যক্তির দাফন সম্পন্ন  নওগাঁয় ৪ কেজি গাঁজা সহ বাবা-মেয়ে আটক রামপালে আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ সংস্কার কাজের উদ্বোধন রামপালের হুড়কায় আম্পানে কয়েক কোটি টাকার ক্ষতি ২০২০-২১ অর্থ বছরের মোংলার মিঠাখালী ইউনিয়ন পরিষদের বাজেট অনুমোদন কিশোরগঞ্জের হোসেনপুরে করোনা উপসর্গ নিয়ে মাদ্রাসার ছাত্রের মৃত্যূ যশোর-২ আসনের সাবে এমপি  আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন‘র ইন্তেকাল ঝিনাইদহের ঘোড়শাল ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষনা ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগে ঝিনাইদহে ইউপি মেম্বর গ্ৰেফতার ঝিনাইদহের শৈলকুপায় বিদ্যুৎ এর তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু , আহত ৪  ঝিনাইদহের কোটচাঁদপুরে শহীদ জিয়ার ৩৯ তম শাহাদৎ বার্ষিকী পালিত ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু নওগাঁয় ট্রাকের চাপায় ২ জন মোটর সাইকেল আরোহী নিহত, এক শিশু আহত খুবির শিক্ষার্থী পরিবার সহ করোনাই  আক্রান্ত লিবিয়ায় নিহত ২৬ জনের একজন যশোরের রাকিবুল মহেশপুরে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা পুলিশ জনগণের বন্ধু প্রমাপ করলেন সহঃ উপ পুলিশ পরিদর্শক মোঃ একলাছুর রহমান এসএসসি পরীক্ষার ফল রোববার ১২টায়, প্রতিষ্ঠানে ১ জুন লিবিয়ায় গুলিতে নিহত ২৬ বাংলাদেশির ৮ জনই কিশোগঞ্জের ভৈরবের নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com