ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মামাত ভাই নিহত, পুলিশ কনেস্টবল ফুফাত ভাই আহত

আর আর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি।।

নওগাঁয় মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী মামাত ভাই ঘটনাস্থলেই নিহত ও ফুফাত ভাই পুলিশ কনেষ্টবল গুরুতর আহত হয়েছে। আহত পুলিশ কনেস্টবলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে ২২ মার্চ রবিবার ভোর ৫ টারদিকে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহা-সড়কের রানীপুকুর বাজার নামক স্থানে।

নওহাটামোড় ফাঁড়ি পুলিশ ও স্থানিয় সুত্র জানায়, রবিবার ভোর ৫টারদিকে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহা-সড়কের রানীপুকুর বাজার নামক স্থানে মহাসড়কের উপর একটি দুমড়ে-মুচড়ে যাওয়া মোটর সাইকেল সহ দুজন যুবককে পড়ে থাকতে দেখতে পেয়ে একজন ভ্যান চালক তার ভ্যান থেকে নেমে দাখেন ঘটনাস্থলে একজন পিষ্ট হয়ে ছিন্ন-বিছিন্ন অবস্থায় আছেন এবং একজন জীবিত আছেন এবং তার কাছে হ্যান্ডকাপ আছে দেখে সে পুলিশের লোক বুঝতে পেরে ঐ ভ্যান চালক জীবিত ব্যাক্তিকে তার ভ্যানে তুলে পাশ্ববর্তী নওহাটামোড় পুলিশ ফাঁড়িতে এনে ঘটনাটি জানালে ফাঁড়ি পুলিশ আহতকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেন এবং ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলীত মোটর সাইকেল সহ ঘটনাস্থলে নিহত ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নেয়।

ঘটনার শত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, মোটর সাইকেল আরোহী দুজন মামাত ও ফুফাত ভাই। ফুফাত ভাই পারভেজ (২৮) পুলিশ কনেস্টবল পদে আর এমপি রাজশাহীতে কর্মরত এমনকি তিনি রাত ১২ টা পর্যন্ত রাজশাহীতে ডিউটিতে ছিলেন। ডিউটির পর সে তার মামাত ভাই নওগাঁর মান্দা উপজেলার পাকুরিয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে সুমন রানা (২৭) এর সাথে একটি মোটর সাইকেল যোগে নওগাঁর উদ্দেশ্যে রওনা দেন। পথে রানীপুকুর নামক স্থানে পৌছালে ঘটনাস্থলে কোন মালবাহী ট্রাক এর সাথে মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক মামাত ভাই সুমন রানার মৃত্যু হয় এবং পুলিশ কনেস্টবল  পারভেজ গুরুতর জখম হন।

ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলীত মোটর সাইকেলটি সহ মৃতদেহটি উদ্ধার করে স্থানিয় ফাঁড়ি হেফাজতে নেয়া হয়। ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, গুরুতর আহত পুলিশ কনেস্টবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে এবং নিহত সুমন রানার মৃতদেহটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে জানিয়ে স্থানিয়দের বরাতদিয়ে ওসি আরো বলেন, ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে-ই এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটলেও ঘাতক ট্রাকটি নিয়ে ট্রাকের চালক পালিয়েগেছে তবে সংবাদ লেখার সময় এঘটনায় থানায় মামলার পস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয়  ইসরাফিল আলম এমপির নিজ উদ্যোগে ৫শত পিচ পিপিই প্রদান নওগাঁ জেলা পুলিশের উদ্যেগে কর্মহীন ১২শ’ ৫০ জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নওগাঁয় ফোন পেয়ে খাদ্যসামগ্রী নিয়ে ছুটে যান অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার নিয়ামতপুরে পুলিশ প্রশাসনের উদ্যোগে  চাল, ডাল, আলু, তেল, সাবান বিতরণ ঈশ্বরদীতে অসহায় ও কর্মহীনদের মাঝে ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ ১২শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ভেদরগঞ্জ পৌরসভা খাদ্যসামগ্রী বিতরণে নিরলস কাজ করছেন জাজিরার বাবুল আকন ও তার সহযোগিরা শুভসন্ধ্যায় অজ্ঞাত এক শিশুর ভাসমান লাশ উদ্ধার হতাসার মধ্যে দিন কটছে মোংলার শ্রমজীবী মানুষের পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের জেটিতে কয়লা খালাশ শুরু আমতলীতে শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ারের জন্য মেয়রের আনুদান করোনাভাইরাস : মনিরামপুরের ওসি কন্যা… যশোরে দরিদ্রদের মাঝে নিউ তনা টেলিকমের চাউল বিতরণ ঝিনাইদহের কালীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষ। গৃহবধু ও শিশু সহ আহত- ৯ ‘আমাদের সাতক্ষীরা’র উদ্যোগে অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতারণ বরগুনায় পচা মাংস বিক্রি করায় গণধোলাই, জরিমানা ঝিনাইদহে অসহায়, দরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন   সংরক্ষিত মহিলা  সাংসদ  খালেদা খানম ১ এপ্রিল, এপ্রিল ফুল বা এপ্রিলের বোকা অসহায় ময়নার পাশে যুব সমাজ করোনা প্রতিরোধে চেকপোস্ট বসালো ঝিনাইদহ পুলিশ  করোনা নিয়ে আর ব্রিফিং করবে না আইইডিসিআর ঢামেকে ফ্রিতে ৩ ঘণ্টায় করোনা পরীক্ষা করোনা : আক্রান্ত ছাড়িয়েছে সাড়ে আট লাখ, মৃত্যু ৪২ সহস্রাধিক পর্তুগালে পরস্পরের পাশে বাংলাদেশ কমিউনিটি অব পোর্তো নিম্ন আয়ের মানুষের পাশে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com