ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় প্রতিবন্ধী কিশোর বলাৎকারের শিকার, আটক-১

আর আর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি।।

নওগাঁয় এক প্রতিবন্ধী কিশোর নাঈম হোসেন (১৫) কে বলাৎকার করার অভিযোগে থানায় মামলা হয়েছে। জানা যায়, নওগাঁ সদর থানার দুবলহটি ইউনিয়নের মালঞ্চি গ্রামের আসাব আলী (৫৫) নামের এক ব্যক্তি এ ঘটনা ঘটায়। ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে কালক্ষেপন করে আসছিল। অবশেষে গত শুক্রবার সন্ধ্যায় নওগাঁ সদর মডেল থানায় ভিকটিমের মামা ফারুক হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা করার পরই থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনার নায়ক আসামীকে গ্রেফতার করেছে। ওই প্রতিবন্ধী কিশোর সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের মালঞ্চি গ্রামের আলী আকবরের ছেলে। তার বাবার সংসারের অবস্থা খারাপ হওযায় সে তার মামার বাড়িতে বসবাস করতো। অভিযুক্ত আসাব আলী ও একই গ্রামের মৃত কান্দুর শেখ এর ছেলে বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ০৪ মার্চ ওই প্রতিবন্ধী কিশোরকে নানা প্রলোভন দিয়ে লম্পট আসাব আলী ভিকটিমের মামা বাড়ীর পূর্ব পার্শ্বে ভুট্টা ক্ষেতে আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে নিয়ে যায়। এরপর মুখ চেপে ধরে তাকে বলাৎকার করে। অভিযোগকারী ভিকটিমের মামা ফারুক হোসেন জানান, আমি বাহ্মনবাড়িয়াতে চাকুরি করি ছুটি না পাওয়ায় থানায় মামলা করতে বিলম্ব হয়েছে। স্থানীয় এলাকাবাসী ওই প্রতিবন্ধী কিশোরকে বলাৎকার করার অপরাধে দ্রুত ওই বলাৎকারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, থানায় এজাহার পাওয়া মাত্র এ ঘটনার মামলা গ্রহন করে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ওই বলাৎকার কে আটক করে গতকাল শনিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
নওগাঁয় ভিক্ষুক পুনর্বাসনের ঘর নিয়ে নয়-ছয়, টাকা দিয়েও মিলেনি ঘর নওগাঁয় ব্যাক্তি উদ্যোগে রাস্তা সহ বিভিন্ন বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণু নাশক স্প্রে খুলনায় রাতে অসহায়দের খুজে খাদ্য সামগ্রী বিতরণ করছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পটুয়াখালীতে সরকারি চালসহ আটক-২ ত্রাণ বিতরণ ও বাছাইয়ে কোন অনিয়ম করলে ছাড় নয় : নওগাঁর জেলা প্রশাসক ব্র্যাক শেরপুর শাখার উদ্যোগে জীবানুনাশক পানি ছিটানো ও লিফলেট বিতরণ করোনার দুর্যোগে নিজের গাড়ী সরিষাবাড়ী হাসপাতালে দিলেন; বিজিডি গ্রুপের চেয়ারম্যান বিজিডি গ্রুপের চেয়ারম্যান করোনার দুর্যোগে নিজের গাড়ী সরিষাবাড়ী হাসপাতালে দিলেন কোটচাঁদপুরে আগুনে পুড়ে ভস্মীভূত ৫ বিঘা পানের বরজ : কৃষকের আহাজারী ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল সাধারণ ছুটি করোনা প্রতিরোধে রাতদিন ছুটছেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সালাউদ্দীন মনজু আরও ১৭০০ দুস্থ পরিবারে খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা গ্রুপ নাসিরনগরে সাংসদ সংগ্রামের চিকিৎসা উপকরণ ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা সতর্কতায় নিজ উদ্দোগে জীবানু নাশক স্প্রে ছিটানো সহ খাবার, মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ মোংলা সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ১ দস্যু নিহত ঝিনাইদহে অগ্নিদগ্ধ হয়ে এক গৃহবধূর মৃত্যু!    এই দুঃসময়ে অনিয়ম হলে ছাড় দেওয়া হবে না: প্রধানমন্ত্রী মিরপুরে কর্মহীন ও দুস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা পরিস্থিতিতে বাংলা নববর্ষের অনুষ্ঠান না করার নির্দেশ প্রধানমন্ত্রীর করোনায় নিজের ৭ মাসের বেতন দান করলেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান আসলো করোনার ‘ওষুধ’, শরীরে ঢুকেই গিলে ফেলবে ভাইরাস নিয়ামতপুরে কর্মহীন ১ হাজার পরিবারে চাল-ডাল-আলু বিতরণ নিয়ামতপুর ছাত্রলীগের করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ বরগুনার সেই ওসির বিরুদ্ধে অভিযোগ দায়ের করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com