ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শরীয়তপুরের সখিপুরে স্কুল ছাত্রীকে লাথি মেরে আহত করল মোবাইল দোকানদার

আব্দুল বারেক ভূঁইয়া শরীয়তপুর।।

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলায় সখিপুর ডি.এম খালি চর ভয়েরা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনী পড়–য়া আনু আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রীকে লাথি মেরে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এই বেদনা দায়ক ঘটনাটি ঘটিয়েছে ডি.এম খালি বাজারের মাদবর ইলেকট্রনিক্স দোকানের মালিক মোঃ শফিকুল ইসলাম কালন (২৭) নামে এক বদমেজাজি। আহত স্কুল ছাত্রী ও তার বোন সানু আক্তার জানান, গত ১৭ অক্টোবর বৃহস্পতিবার আমাদের বাড়ির ব্যবহারকৃত মোবাইল ফোনটি মেরামত করার জন্য ডি.এম খালি বাজারের মাদবর ইলেকট্রনিক্স দোকানের মালিক মোঃ শফিকুল ইসলাম কালন এর কাছে মেরামত করার জন্য দিয়েছিলাম।

১৯ অক্টোবর সকাল ৯.০০ টার দিকে ঐ মোবাইল ফোনটি আনার জন্য মাদবর ইলেকট্রনিক্সে গিয়েছিলাম। মাদবর ইলেকট্রনিক্সের মালিক সঠিক ভাবে মোবাইল ফোনটি মেরামত না করে আমাদের সাথে উচ্চ বাক্য করেন এবং আমার বোন আনু আক্তারকে লাথি মেরে রাস্তায় ফেলে দেয়। আমার বোন আনু আক্তার পরে গিয়ে পায়ে প্রচন্ড আঘাত লাগে এবং ঘটনাস্থলে অসুস্থ হয়ে পড়ে। এই বদমেজাজি মোবাইল দোকানদারের উপযুক্ত শাস্তি দাবি করছি।

চর ভয়েরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম এর কাছে স্কুল ছাত্রীকে লাথি মেরে আহত করার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমাদের বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী আনু আক্তার কে ডি.এম খালি বাজারের এক মোবাইল দোকানদার লাথি মেরেছে শুনে আমি ঘটনাস্থানে গিয়েছি এবং চিকিৎসার জন্য ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে পাঠানো হয়েছে।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ডি.এম খালি পরিষদের চেয়ারম্যান মোঃ জসিম মাদবরের কাছে স্কুল ছাত্রীকে লাথি মারার ঘটনার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, স্কুল ছাত্রী অভিভাবক ও অভিযুক্ত মোবাইল দোকানের মালিক শফিকুল ইসলাম কালন এর অভিভাবকদের সাথে আমার কথা হয়েছে।

স্থানীয়ভাবে বিষয়টিকে আপোষ মিমাংসা করার চেষ্টা চলছে। মাদবর ইলেকট্রনিক্স দোকানের মালিক মোঃ শফিকুল ইসলাম কালন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে এ বিষয়ে কোন বক্তব্য দিতে সম্মত্তি জ্ঞাপন করেনি।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
জানেন কি মিশরে পিয়াজ মাটির নীচে নয় গাছের ডগায় হয়? এম‌পিও নী‌তিমালা ২০১৮ এর যে বিষয়গুলো সং‌শোধন করা জরুরী কমলনগরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন মুজিব বর্ষেই এমপিওভুক্ত শিক্ষকদের জাতীয়করণের  স্বপ্ন পূরণ কুষ্টিয়ায় লবনের গুজব: ব্যবসায়ীদের লাখ টাকা জরিমানা মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন, সাত দিন পেঁয়াজ বর্জনের আহবান নওগাঁয় গুজব ছড়িয়ে মহূর্তের মধ্যে চড়া মূল্যে লবন বিক্রির হিরিক ৩ দোকানীর ৩৫ হাজার টাকা জরিমানা দুদকের হস্তক্ষেপ- লক্ষ্মীপুরে বিদ্যুৎ সংযোগের নামে নেয়া বাড়তি টাকা ফেরত সংবাদপত্র সমাজের দর্পন আর সাংবাদিক জাতীর বিবেক : সহকারী পুলিশ সুপার বিনয় কুমার ব্রাহ্মণবাড়িয়ায় লবণ গুজব, শাস্তি জরিমানা লবণের মূল্য বৃদ্ধির গুজব প্রতিরোধে চান্দিনার উপজেলা প্রশাসনের অভিযান, জরিমানা লক্ষ্মীপুরে লবনের দাম নিয়ে চলছে ক্রেতাদের কাড়াকাড়ি, মন্ত্রণালয় বলছে গুজব রাবির হলে বিশুদ্ধ পানির প্ল্যান্ট চায় শিক্ষার্থীরা রাঙ্গুনিয়ায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী(দ.) উদযাপন উপলক্ষে  বার্ষিক পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত আ’লীগকে আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই : হানিফ ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় পেঁয়াজের সাথে সাথে সবজির দাম আকাশ ছোঁয়া নওগাঁয় ৩,৫২০ হেক্টর জমি থেকে ৩৪ হাজার ৮শ ৮৪ মেট্রিকটন পিঁয়াজ উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারন মাগুরা মহম্মদপুরে বিদ্যুৎ স্পর্শে গৃহবধুর মৃত্যু কমলনগরে পিইসি পরীক্ষা দিচ্ছেন মাধ্যমিকে পড়া শিক্ষার্থীরা ঝিনাইদহে কৃষক দলের মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত  নিজের ঘর বুঝে পেল ইজিবাইকে বাবার সঙ্গে শৈশব কাটানো জান্নাতুল মাওয়া লক্ষ্মীপুরের হাজিরপাড়ায় ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের শাখা উদ্বোধন সড়ক-মহা-সড়ক এখন রেজিঃ বিহীন ৩ চাকার বাহন ইজি-বাইক ও অটো চার্জারের দখলে নওগাঁয় নওগাঁর ক্ষুদ্র নৃ-গোষ্ঠী মানুষ সংসদীয় কমিটির কাছে নিপীড়ন ও বৈষম্যের চিত্র তুলে ধরলেন খুলনায় শপথ নিলেন নবনির্বাচিত  চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com