ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁ সদর হাসপাতাল থেকে চুরি হওয়া শিশু মুসা এখনো উদ্ধার হয়নি

আর আর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি।।

নওগাঁ সদর হাসপাতালে ডায়েরিয়ার চিকিৎসা নিতে আসা মুসা নামের ৫ মাস বয়সী এক শিশু চুরি হয়ে যাওয়ার ঘটনায় দু’দিনেও শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। শনিবার দুপুরে ওই শিশু চুরির ঘটনাটি ঘটে। শিশু মুসা জেলা সদর উপজেলার মঙ্গলপুর গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

শিশুটির মা বৃষ্টি বেগম জানান, ডায়েরিয়ার চিকিৎসা নিতে ৩ দিন ধরে সদর হাসপাতালের শিশু বিভাগে ভর্তি ছিল শিশুটি। শনিবার দুপুরের দিকে মা বৃষ্টি বেগম শিশুটিকে কোলে নিয়ে বাথরুমে যাওয়ার জন্য ওয়ার্ডের বাহিরে আসেন। এ সময় একজন অপরিচিত নারী শিশুটিকে কোলে নেয়। মা বৃষ্টি বেগম বাথরুম সেরে এসে দাখেন ঐ নারী সহ তার শিশু মূসা নেই। এসময় মা বৃষ্টি বেগম ও শিশুর দাদি খোঁজাখুজি ও কান্নাকাটিতে মহূর্তের মধ্যে ঘটনাটি ছড়িয়ে পড়লে পরে হাসপাতাল কর্তৃপক্ষ সিসি ক্যামেরা ফুটেজ দেখে বুঝতে পারেন বোরখা পরিহীত অঙ্গাত এক নারী শিশুটিকে নিয়ে চার্জারে চড়ে হানপাতাল থেকে বেড়িয়ে যায়।

ঘটনার পর সিসি ক্যামেরা ফুটেজ দেখে সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ মুক্তার হোসেন জানান, বিষয়টি সাথে সাথে থানা পুলিশকে জানানো হয়েছে এবং হাসপাতাল থেকে সব রকম তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করা হচ্ছে বলেও জানান তিনি।

এদিকে সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন রবিবার বিকেল সোয়া ৪টায় সংবাদ সংগ্রহকালে প্রতিবেদককে জানান, শিশুটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া গেছে। সিসি ক্যামেরার ফুটেজ সহ যাবতীয় তথ্য বিশ্লেষণ করে ব্যবস্থা নেয়া হচ্ছে। শিশুটি উদ্ধারে জোর প্রচেষ্টা চলছে বলেও জানিয়েছেন তিনি।

নওগাঁ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ মুনির আলী আকন্দ জানান, শিশু চুরি যাওয়ার বিষয়টি ইতি মধ্যেই র‌্যাব-৫ কেও জানানো হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যাব ও শিশুটিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
মেডিকেল টেকনোলজিস্টদের কৱোনা মোকাবেলায় নিয়োগেৱ দাবীতে সংবাদ সম্মেলন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বাংলাদেশ জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশনেৱ আর্থিক সহযোগীতা প্রদান নিয়ামতপুরে ৬১৪ টি মসজিদে ৩০ লক্ষ ৭০ হাজার টাকা প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ নিয়ামতপুরে আরো ২জন করোনামুক্ত এ পর্যন্ত ৫ জনের করোনা জয় নিয়ামতপুরে সমাজ সেবক ও শ্রমিক নেতা টিটুর ঈদ সামগ্রী বিতরণ ‘ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অফ ভায়না ইউনিয়ন’-এর পক্ষ থেকে ঈদসামগ্রী বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান জনাব কবির হোসেন বিশ্বাসের শুভেচ্ছা বাণী নলডাঙ্গা ইউনিয়ন যুবনেতা মোঃ জাকারিয়া মনির ঈদের শুভেচ্ছা বাণী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা জাহিদ হাসানের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বাণী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা জিহাদ হাসানের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বাণী করোনায় আক্রান্ত রাবি শিক্ষার্থী সুস্থ হয়ে ঘরে ফিরেছে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দোহা সিটি যুবদলের সাধারণ সম্পাদকের শুভেচ্ছা বাণী রামগঞ্জ প্রেসক্লাব সভাপতি এস এম বাবুল বাবরের পিতার ইন্তেকাল রায়পুরে কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র ফোরামের উপহার সামগ্রী বিতরণ দ্বিতীয় পর্যায়ের শেষ দিনে ঝিনাইদহ পৌরসভার নয়টি ওয়ার্ডের খাদ্য বিতরণ করলেন জেলা বিএনপি পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন হরিণাকুণ্ডুর কাপাশহাটীয়া ইউনিয়নে বিএনপির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ এমপি সংগ্রামের বলিষ্ঠ নেতৃত্বে নাসিরনগর করোনা মুক্তির চেষ্টা কক্সবাজার ও চট্টগ্রামে ৯ নম্বর মহাবিপদ সংকেত ২০ বছরে আঘাত হানা প্রবলতম ঘূর্ণিঝড় হতে পারে‘আম্পান’ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন মোংলায় ১০ নং মহাবিপদ সংকেত, সন্ধায় উপকূলে আঘাত হানতে পারে ‘আম্পান’খোলা হয়েছে আশ্রায় কেন্দ্র নিয়ামতপুরে ফার্নিচার ব্যবসায়ীর আত্মহত্যা নিয়ামতপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের নিজ উদ্যোগে ঈদ উপলক্ষে শুভেচ্ছা উপহার খাজা মঈনুদ্দীন চিশতী সিদ্দিকীয়া কোরআনিয়া মাদ্রাসা উদ্বোধন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com