ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ভুটানকে ২-০ গোলে উড়িয়ে বাংলাদেশের দুর্দান্ত জয়

ক্রীড়া ডেস্ক।।

ভুটানকে টানা দুই ম্যাচ হারিয়ে কাতার ম্যাচের প্রস্তুতি সারল বাংলাদেশ।

বৃহস্পতিবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইয়াসিন খানের জোড়া গোলে ভুটানকে ২-০ গোলে হারিয়েছে জামাল ভূঁইয়ার দল। এর আগে ২৯ সেপ্টেম্বর প্রথম প্রস্তুতি ম্যাচে ভুটানকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছিলো বাংলাদেশ।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিলো বাংলাদেশ। নিজেদের রক্ষণ আগলে প্রতিপক্ষ শিবিরে বারবার আক্রমণের পর ২২তম মিনিটে প্রথম গোলের দেখা পায় লাল-সবুজের দল। সতীর্থের বাড়ানো বল হেডে জালে পাঠিয়ে বাংলাদেশকে এগিয়ে নেন ইয়াসিন খান।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যাওয়া বাংলাদেশ দ্বিতীয়ার্ধে আরো ভয়ঙ্কর হয়ে ওঠে। কয়েক মিনিটের ব্যবধানে বেশ কয়েকবার ভুটান শিবিরে আক্রমণ আনে স্বাগতিকরা। কিন্তু ভুটানের রক্ষণভাগের বাধা এড়িয়ে যেতে পারলেও গোলরক্ষকের বাধা এড়াতে পারেন বাংলাদেশ। বারবারই বাংলাদেশের লক্ষভেদের মুখে বাধা হয়ে দাঁড়িয়েছেন অতিথি গোলরক্ষক। আরো গোটা চারেক গোলের হাত থেকে সফরকারীদের রক্ষা করলেন তিনি।

তবে ইয়াসিনের হাত ধরেই দ্বিতীয়ার্ধে আবারো গোল পেয়ে যায় বাংলাদেশ। অবশ্য এই গোলটিতে বেশ অবদান ছিল ইব্রাহিমের। ডান দিক থেকে ইব্রাহিমের দারুণ ক্রসে হালকা মাথা ছুঁইয়ে ঠিকানায় পাঠিয়ে নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন ইয়াসিন। শেষের দিকে কয়েকবার আক্রমণে আর কোনো গোল না পেলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

দুই ম্যাচের জয়ে বাংলাদেশের র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট বাড়ার পাশাপাশি কাতার ও ভারতের বিপক্ষে মাঠে নামার বাড়তি আত্মবিশ্বাস মিলবে।

আগামী ১০ অক্টোবর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে কাতারের বিপক্ষে ‘ই’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। পাঁচ দিন পর খেলবে অ্যাওয়ে ম্যাচ; ভারতের বিপক্ষে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
লিবিয়ায় গুলিতে নিহত ২৬ বাংলাদেশির ৮ জনই কিশোগঞ্জের ভৈরবের নওগাঁয় ট্রাকের ধাক্কায় ২ ভাইয়ের মর্মান্তিকভাবে মৃত্যু মিরপুরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ।।পুলিশ ফাঁড়ি লকডাউন রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন নোয়াখালীতে পুকুরের পাশে মায়ের ঝুলন্ত লাশ, পানিতে শিশুর লাশ তারাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনা পজেটিভ ১৫ জুনের আগে খুলছে না রাবি ঝিনাইদহে প্রতারণার অভিযোগে এক যুবকে গ্রেফতার করেছে সিআইডি কুষ্টিয়ার মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগিদের দেয়া হচ্ছেনা বেডসীড ঝিনাইদহের শৈলকুপায় করোনায় কর্মহীন বৃদ্ধকে অটো ভ্যান উপহার কিশোরগঞ্জের কৃতি সন্তান চালক বিহীন হেলিকপ্টারের আবিস্কারক হুমায়ুন কবির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ীঘর ভাংচুর ও আমেরিকান নাগরিক সহ-৯ জন জখম কোটচাঁদপুরে পানিতে বন্দি ৬টি অসহায়  পরিবার, প্রশাসনের হস্তক্ষেপ কামনা স্যার নিজেই ড্রাইভার! কুষ্টিয়ায় নি‌খোঁজের ১৮ ঘন্টা পর নদী‌তে ভে‌সে উঠ‌লো ব্যাংক কর্মকর্তার মৃত‌দেহ হরিণাকুণ্ডুর পল্লিতে এক গৃহবধুর আত্মহত্যা জাতীয় পরামর্শক কমিটি সতর্ক করল করোনা নিয়ে ! বৈশ্বিক চাহিদা মেটাতে বাংলাদেশ সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ ভালো লাগেনি পামেলার আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ শর্তসাপেক্ষে সবকিছু খুলছে নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপী ডেঙ্গু ও মসক নিধন শুরু মোংলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের জন্য প্রধানমন্ত্রী ঘর বরাদ্দ, বিতরণ করা হয়েছে জিআর চাল প্রবাসী জাহিদুল ইসলাম বাহারে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ নান্দাইলের মিতু গাইবান্ধায় শ্বশুরালয়ে হত্যার অভিযোগ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com