ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় শরীয়তপুরের ভেদরগঞ্জ খাদ্য গুদাম কর্মকর্তা ষড়যন্ত্রের শিকার

শরীয়তপুর প্রতিনিধি।।

শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলা খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান একান্ত এক সাক্ষাৎকারে বলেন, ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় কু-চক্র মহলের ষড়যন্ত্রের শিকার হয়েছি।

খাদ্য গুদাম কর্মকর্তা মিজানুর রহমান আরও জানান, আমি দুই বছর যাবৎ ভেদরগঞ্জ উপজেলা খাদ্য গুদামের দায়িত্বে কর্মরত আছি। ভেদরগঞ্জ উপজেলায় তেরটি ইউনিয়ন ও একটি পৌরসভা রয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, হতদরিদ্র চাউল বিক্রয় কেন্দ্রের ডিলার, মেইলারসহ সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি।

চলতি বছরে বোর মৌসুমে সরকার সিদ্ধান্ত নিয়েছেন, সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয় করবেন। তারই ধারাবাহিকতায় ভেদরগঞ্জ উপজেলা ইউনিয়ন কৃষি কর্মকর্তা ও কর্মচারীদের মাধ্যমে কৃষকের নামের তালিকা ভুক্ত করা হয়। কিন্তু ভেদরগঞ্জ উপজেলায় কৃষকের সংখ্যা বেশি হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, কৃষি কর্মকর্তা, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, জনপ্রতিনিধি সহ কৃষকদের উপস্থিতিতে লটারীর মাধ্যমে ১৪৯ জন কৃষকের নামের তালিকা চুরান্ত করা হয়। প্রতি জন কৃষক থেকে ১০৪০ টাকা প্রতি মন ধানের মূল্য নির্ধারণ করে সর্বমোট তিনশত একত্রিশ টন ধান ক্রয় করবেন বলে, সকলের উপস্থিতে ঘোষনা করা হয়। গত ১২ মে ২০১৯ থেকে ৩১ আগষ্ট ২০১৯ পর্যন্ত ধান ক্রয়ে কার্যক্রম চলমান থাকবে।

উপজেলা কৃষি কর্মকর্তা যে সকল কৃষকের নামের তালিকা ও প্রত্যয়ন দিয়েছে আমি ঐ সকল ব্যক্তিদের কাছ থেকে ধানের মান নির্নয় করে। সরকারী নীতিমালা ও উর্ধতন কর্মকর্তার নির্দেশনার আলোকে ধান ক্রয় করেছেন। গত ০৮ই আগস্ট ২০১৯ ইং তারিখে আমার বদলি আদেশ হয়। আমি আগামী ৩০শে সেপ্টম্বর ২০১৯ দায়িত্ব বুঝিয়ে দিয়ে কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক যথাস্থানে যোগদান করব বলে সিদ্ধান্ত নিয়েছি। ভেদরগঞ্জ উপজেলা খাদ্য গুদামে আমার এই সুনাম ও কৃতিত্বের সহিত দায়িত্ব পালনের বিষয়টি হয়ত বা কোন একটি কু-চক্র মহল মেনে নিতে পারেনি।

আমার সম্মানহানি করার জন্য ষড়যন্ত্রমূলক গত ২৫ সেপ্টেম্বর বুধবার আমার বিরুদ্ধে একটি জাতীয় দৈনিকে ভেদরগঞ্জে ধান ক্রয়ে দূর্নিতি শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে।

ঐ সংবাদ পত্রে আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ আনা হয়েছে আমি ঐ সমস্ত কৃত-কর্মের সাথে জড়িত না। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
“জাতীয়করণের দাবিতে সকলে ঐক্যবদ্ধ হউন” মিরপুরে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত রাবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ঝিনাইদহ কালীগঞ্জে বিচালী বোঝায় ট্রলী উল্টে নিহত ১, আহত ১ কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করল  ঝিনাইদহ জেলা যুবদল      স্মৃতিসৌধের স্থপতি মাইনুল হোসেন একাধিক সম্পর্ক, অতঃপর কুমার শানুর জন্য বলিউড ছাড়া এই নায়িকা! শহীদ বুদ্ধিজীবি মুনিরুজ্জামানের স্মৃতি সংরক্ষনের দাবি এলাকাবাসির শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা রায়েরবাজার স্মৃতিসৌধে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা আজ শহীদ বুদ্ধিজিবী দিবস বুদ্ধিজীবীদের শ্রদ্ধা জানিয়ে রাবি রিপোর্টার্স ইউনিটির পুষ্পস্তবক অর্পণ হরিণাকুণ্ডুতে সড়ক দূর্ঘটনায় পুলিশ সদস্য নিহত নওগাঁয় দলিত ও আদিবাসী জনগোষ্ঠীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নওগাঁয় মায়ের অভিযোগে ছেলে আটক, থানা থেকে ছারিয়ে নিলেন মা নওগাঁয় মাদকবিরোধী আলোচনাসভা ও ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শার্শার বসতপুরে “বসতপুর প্রি-ক্যাডেট স্কুল” উদ্বোধন হরিণাকুন্ডু প্রেসক্লাবের সাধারণসভাঅনুষ্ঠিত  রাঙ্গুনিয়ায় মরহুম বদিউর রহমান তালুকদার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন যশোরে বিয়ের আগের দিন পালিয়ে গেল মেয়ে, মায়ের আত্মহত্যা  গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদে ভিন্ন স্বাদে চমক তারা কুষ্টিয়ায় বালি ভর্তি ট্রাক ঘরের উপরে, নিহত ২ এমপিও নীতিমালা পর্যালোচনা ও সংশোধন কমিটির প্রতি প্রস্তাবনা ক্ষমতা ভোগের নয়, দায়িত্ব পালনের বিষয় : প্রধানমন্ত্রী সালমানের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে যা বললেন সাঈ

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com