ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ধামরাইয়ে পথচারীকে চাপা দিয়েই উল্টে গেল বাসটি, নিহত ১ আহত ৪০

এম. এ হাসান, ধামরাই (ঢাকা) প্রতিনিধি।।

ঢাকার ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে দুর্ঘটনায় পড়েছে একটি দূরপাল্লার বাস। এতে জাহাঙ্গীর আলম নামের একজন পথচারী শ্রমিক নিহত হয়েছেন।

আহত হয়েছেন বাসটির ৪০ যাত্রী। এদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৬টায় ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জাহাঙ্গীর আলম (২৫) মানিকগঞ্জ সদর থানার চর কৃষ্ণপুর গ্রামের কোহিনুর ইসলামের ছেলে। তিনি ধামরাইয়ের কালামপুর বিসিক শিল্পনগরীর ফ্যান তৈরির একটি কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোরে ফজরের নামাজ শেষে মহাসড়কের পাশ দিয়ে ভাড়া বাসায় ফিরছিলেন জাহাঙ্গীর আলম। এ সময় যশোরের পাইকগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঠিকানা পরিবহনের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্রো- ব-১৩-০৪৬৮) ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী জাহাঙ্গীর আলমের ওপর তুলে দেয়।

একপর্যায়ে বাসটি উল্টে পাশের একটি গ্যারেজের সামনে দুমড়েমুচড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই পথচারী নিহত হন জাহাঙ্গীর আলম। আর আহত হন বাসের ৪০ যাত্রী। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

আহতদের মধ্যে মুজাহিদুল ইসলাম, মোকছেদুল ইসলাম, ফরিদ, খালেক, দেয়োয়ার হোসেন, মালেকা বেগম, শিল্পী, দিপু, মনির হোসেনের নাম জানা গেছে।

আহত যাত্রী মুজাহিদুল ইসলাম ও মোকছেদুল ইসলাম বলেন, বাসের চালকের মধ্যে ঘুমের ভাব থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। রাস্তায় আরো কয়েকবার বাসটি বেপরোয়া গতির কারণে হেলেদুলে চলায়  দুর্ঘটনার আশঙ্কা দেখা দেয়। যাত্রীরা বলার পরও চালক তা শোনেননি।

ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের পাঠানো হয়েছে বিভিন্ন হাসপাতালে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
একজন আবুল বাশার নাদিম আলেকজান্ডার মেঘনা বিচে লোকসমাগম নিষিদ্ধ ঝিনাইদহ সাধুহাটিতে বাংলা মদসহ বাংলাদেশ নাগরিক লীগ নেতা মোহাম্মদ আলী আটক হরিনাকুন্ডু উপজেলাতে সড়ক দূর্ঘটনাই মেডিকেলের ছাত্র নিহত চলছে আলো-আঁধারির খেলা, নীতিবোধ বিসর্জিত সমাজে নওগাঁয় বিপুল পরিমান গাঁজাও ট্রাক সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব রাঙ্গুনিয়ায় করোনা আক্রান্ত রোগীর মৃত্যু প্রচাৱ বিমুখ একজন মোল্লা মতিন দেওয়ান, মানব সেবাই যাৱ পৱম ধর্ম নিহত সেই শাহিদার স্বামীর বাড়িতে নান্দাইলের ইউএনও সুজন আম্ফানে যাদের ক্ষতিগ্রস্থদের পুর্নবাসন ও রাস্তাঘাট মেরামতের ব্যবস্থা নেয়া হবে : জেলা প্রশাসক মামুন কৱোনাময় ঈদ ও ভবিষ্যৎ ইতিহাস আমেরিকাকে বদল করার বিন্দুমাত্র ইচ্ছা চীনের নেই : চীনা মন্ত্রী ঘুষের হাট বসেছে ডাকবাংলা সাধুহাটি পিডিপি বিদ্যুৎ অফিসে, দেখার কেউ নেই করোনা আরো একবার ভয়াবহ প্রকোপে আসবে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা সাহস না হারিয়ে ঘুরে দাঁড়াতে হবে : খালেদা জিয়া করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী ঈদের খুশি নেই মোংলার উপকূল বাশীর, চোঁখের বিষাধের অশ্রু করোনা থেকে মুক্তি কামনায় ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদে ঈদের জামাত ঈদ করা হলো না হতভাগী শাহিদার নজরুলের গান “ও মন রমজানের ঐ রোজার শেষে” এবং সমসাময়িক ভাবনা ক্ষুধার ফেরিওয়ালা -মোঃ সাইদুল হাসান সেলিম।। করোনায় ইসলামিক ফাউন্ডশনের কেয়ারটেকারের মৃত্যূ গ্রাম পুলিশের বাড়ি থেকে ১০৬৫ কেজি চাল জব্দ! ঢাকাসহ দেশের ৫ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ঈদ যাদের রান্নাঘরে

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com