ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের বিআরটিএ’র সহকারী পরিচালক, বিলাস সরকার আর নেই! 

এইচ আর হাসু, ঝিনাইদহ ।।     
ঝিনাইদহ রোড টান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) সহকারী পরিচালক সদা হাস্যজ্জল ব্যক্তি বিলাস সরকার আর নেই। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছল। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তার বাড়ি ফরিদপুর জেলায়। ঝিনাইদহ বিআরটিএর কর্মচারী বাবুল হোসেন খবরের সত্যতা নিশ্চত করে জানান, বেশ কয়েক দিন ধরে বিলাস সরকারের শরীর অসুস্থ ছিল। মঙ্গলবার রাতে তিনি ঝিনাইদহের সমতা ডায়াগনস্টিক সেটারে চিকিৎসকের কাছে যাওয়া উদ্দেশ্যে বের হন। রাস্তার মধ্যেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। দ্রুত তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নাইম সিদ্দিকী তাকে মৃত ঘোষনা করেন। জানা গেছে বিলাস সরকারের হর্টে রিং লাগানো ছিল। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ নাইম সিদ্দিকী জানান, বিলাস সরকারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি আগেই মারা গিয়েছিলেন। বুধবার ফরিদপুর তার নিজের গ্রামে অন্তষ্টিক্রিয়া সম্পন্ন হতে পারে বলে জানা গেছে।
Facebook Comments


Leave a Reply

শিরোনাম
স্কুল-কলেজ শিক্ষক-কর্মচারিদের ফেব্রুয়ারির এমপিও চেক ছাড় প্রবাসী জীবন যেন কারো জন্য হাহাকার কান্না  কারো জন্য লুটপাট করে গড়ে তোলা আলীশান বাড়ী মিরপুরে দারুস সালাম একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ হ্যালো ওসি! মাছরাঙা টেলিভিশনের সংবাদের প্রতিবাদে মিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের সংবাদ সম্মেলন টেনিস হতে শারাপোভার বিদায় ই-রিকুইজিশন সংশোধনের সময় বৃদ্ধি খালেদা জিয়ার মামলার অবস্থা পর্যালোচনা করেছে বিএনপি আওয়ামী লীগে অপরাধ করে কেউ পার পাবে না : কাদের মুজিববর্ষ : এশিয়া ও বিশ্ব একাদশের স্কোয়াড ঘোষণা প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষকের পদ হচ্ছে আল আমিনের জরিমানা চারটি ধাপে গুচ্ছ পদ্ধতিতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা এসএসসি পর্যন্ত পাঠক্রমে কোনো বিভাগ বিভাজনের দরকার নেই: প্রধানমন্ত্রী দুর্নীতির সংবাদ প্রকাশিত হওয়ায় সরিষাবাড়ীতে দুই সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন পৌর মেয়র নওগাঁয় হত-দরিদ্র প্রতিবন্দী মদন পাহানের প্রতিবন্দী কার্ড থাকলেও ভাগ্যে জোটেনি ভাতার টাকা ‘বাংলাদেশ ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখে’ : জাহানারা জবিতে “বাংলা ভাষায় কি জ্ঞানচর্চা করা সম্ভব?” শীর্ষক লেকচার অনুষ্ঠিত  সিলেটে টাইগারদের ওয়ানডে মিশন হরিনাকুণ্ডু উপজেলার উচ্চাঙ্গ সংগীত শিল্পীর ট্যালেন্টপুলে বৃত্তি লাভ তরুণ পার্টি থেকে সুমন বাদ, নতুন নেতার একাধিক পদে হৈচৈ! নওগাঁয় পাঁচ দিনব্যাপী একুশে বইমেলার সমাপনীতে পুরষ্কার বিতরণ হরিণাকুণ্ডু উপজেলাতে ইউপি চেয়ারম্যানের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন খালেদা জিয়ার মেডিকেল প্রতিবেদন হাইকোর্টে উরুগুয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ রাষ্ট্রপতির

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com