ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নিজেদের দোষ ঢাকতে অন্যের ঘাড়ে দোষ চাপাচ্ছে: খন্দকার মোশারফ

অন্যদৃষ্টি ডেস্ক।।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার নিজেদের দোষ ধামাচাপা দিতে অন্যের ঘাড়ে দোষ চাপাচ্ছে।

সোমবার বিকেলে জাতীয়তাবাদী মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সংগঠনের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ বক্তব্য দেন।

সংসদে জিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে খন্দকার মোশারফ বলেন, ‘শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান নাকি অবৈধ রাষ্ট্রপতি ছিলেন, কিন্তু ১৯৭৮ সালের জুন মাসে সাধারণ নির্বাচনের মাধ্যমে এদেশের সকল জনগণ ভোট দিয়ে জিয়াউর রহমানকে রাষ্ট্রপতি নির্বাচিত করেছিলেন। আওয়ামী লীগের মতো ৩০ ডিসেম্বরের নির্বাচন, ২৯ তারিখ রাতে করে নয়, জিয়াউর রহমান এদেশের জনগণের ভোটের নির্বাচিত রাষ্ট্রপতি ছিলেন।’

বিএনপির এই নীতিনির্ধারক বলেন, ‘যারা শহীদ জিয়াউর রহমানকে অবৈধ বলেন তাদের মনে দুর্বলতা রয়েছে। এই সরকার অনির্বাচিত। তাই নিজেদের দোষ অন্যের ওপরে চাপানোর চেষ্টা করছে। তাদের নিজেদের দোষ অন্যের উপর চাপাতে চায়- এই কাজটা আওয়ামী লীগ সবসময়ই করে। বাকশাল করে আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছিল। ২৯ ডিসেম্বর রাতে আবারো তারা গণতন্ত্রকে হত্যা করেছে। অন্যদিকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। আওয়ামী লীগের রেকর্ড হচ্ছে গণতন্ত্রকে হত্যা করা। বিএনপির রেকর্ড হচ্ছে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা করা ‘

খন্দকার মোশাররফ বলেন, ‘আজকে আমরা যখন মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি তখন গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া একটি মিথ্যা মামলায় অন্যায়ভাবে কারাগারে বন্দী। এই ধরনের মামলায় যদি কেউ সাজাপ্রাপ্ত হয়ে থাকে হাইকোর্ট থেকে সাত দিনের মধ্যে তিনি জামিনে মুক্তি লাভ করে থাকেন; কিন্তু খালেদা জিয়া আজকে দেড় বছরের উপরে কারাগারে নির্যাতিত হচ্ছেন। তাই আজকে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল নেতাকর্মীদের প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে, দেশে যদি গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হয় গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
ঝিনাইদহে ইমারত  নির্মান শ্রমিকের মর্মান্তিক মৃত্যু !  মাগুরা শ্রীপুরে বেপরোয়া ট্রাক কেঁড়ে নিলো শিশুর প্রান! ঝিনাইদহের কালীগঞ্জের ঔষধ ব্যবসায়ীদের সাথে গণসচেতনতামূলক সভা পপির অ্যাকাউন্ট থেকে বাজে মেসেজ দিচ্ছে হ্যাকাররা কনসার্টে স্বামীর সঙ্গে প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল বেনাপোল সীমান্তে ফেনসিডিল সহ আটক ১ রামপাল মোংলা উন্নয়নের শ্বপ্নদৃস্টা বেগম হাবিবুন নাহারের শুভ জন্মদিন আজ বরগুনা পুলিশ সুপার মারুফ হোসেন, পিপিএম,   এর দক্ষ নির্দেশনায়  জেলা পুলিশ এগিয়ে যাচ্ছে নওগাঁয় ইয়াবা ট্যাবলেট ও হিরোইন সহ আটক ২ জন ‘প্রমিত বাংলা পরিষদ’ সম্মাননা পদক পেলেন ইবি অধ্যাপক ড. মনজুর নওগাঁয় জেলা পর্যায়ে ৪৮তম আন্ত:স্কুল গ্রীষ্মকালিন ক্রীড়া প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ নওগাঁয় প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ মিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনও বিদায় সংবর্ধনা নওগাঁয় ১০টাকা কেজি চাল বিক্রয় শুরু হওয়ায় স্বস্তিতে খেটে খাওয়া দরিদ্র মানুষেরা ঝিকরগাছার বাঁকড়ায় গাঁজাসহ আটক-১ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জাতীয়করণ আবশ্যক।  ঝিকরগাছার বাঁকড়ায় পৃথক দুটি ঘটনায় দু’জন আহত কোটচাঁদপুরে গলায় ফাঁস দিয়ে সাবেক স্বুল শিক্ষকের আত্মহত্যা পুত্র সন্তানের বাবা হলেন সাধারণ সম্পাদক বাবু শুভেচ্ছা মানবাধিকার আইন সহায়তাকারী সংস্থার মাগুরায় ব্রীজের উপর বাশের চরাট! পোরশার গাঙ্গুরিয়া স্কুলের প্রধান শিক্ষকের রুমের তালা খুলে দিলো প্রশাসন বিচ্ছেদের দুঃখ ভুলে আবার এক সঙ্গে রণবীর-ক্যাটরিনা! মধুমিতায় সালমান শাহ জন্মোৎসব যশোরের ঝিকরগাছার বাঁকড়ায় মাদক ব্যবসায়ী আটক  ঝিনাইদহের কালীগঞ্জের পল্লীতে ১২ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক  আটক!  
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com