ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শরীয়তপুরে বিদ্যালয়ের সরকারী টিন বিক্রি করে প্রধান শিক্ষক ও সভাপতির অর্থ আত্মসাৎ

আব্দুল বারেক ভূঁইয়া, শরীয়তপুর।।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার আরশ্বি নগর ইউনিয়নের সিকদার কান্দি গ্রামের ১১৪ নং প্রগতি বিদ্যা নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন ও ব্যবস্থাপনা কমিটি সভাপতি মোঃ স্বপন বেপারী উপজেলা প্রশাসনের অনুমতি বিহীন বিদ্যালয়ের সরকারী টিন বিক্রয় করে অর্থ আত্মসাৎ করেছে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনার বিষয়কে কেন্দ্র করে স্থানীয় গ্রামবাসীর মধ্যে তীব্র নিন্দা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। শুধু তাই নয় প্রধান শিক্ষক জালাল উদ্দিন বিদ্যালয়ের বিভিন্ন সময়ে উন্নয়নের বরাদ্দকৃত অর্থ আত্মাসাৎ করেছে বলে জানা গেছে।

৩ সেপ্টেম্বর মঙ্গলবার সরেজমিন ঘুরে স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৮ সালে ডিসেম্বর মাসে ১১৪ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আধা-পাকা ভবনে পুরাতন টিন পরিবর্তন করে নতুন টিন লাগিয়ে ভবনটি পুনঃ নির্মান করা হয়। ঐ ভবনের পুরাতন ১২৭ পিচ টিন এবং লোহার কেলামসহ প্রায় ৫০,০০০/= (পঞ্চাশ হাজার) টাকার মালামাল ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন অনুমতি বিহীন টেন্ডার প্রক্রিয়া মাধ্যম ছাড়া উপজেলা বিক্রয় করে দিয়ে অর্থ আত্মসাৎ করেছে। এই মালামাল ক্রয়কৃত ব্যাক্তিরা হলেন, স্থানীয় সৌদি প্রবাসী কামাল বেপারী, মোঃ মজিবর বেপারী, ফেরদাউসী বেগম, রেহানা বেগম ও পুরাতন লোহা ক্রয়কারী ব্যবসায়ীরা। বিদ্যালয়ের সরকারী টিন ও মালামাল বিক্রয়ের বিষয় প্রধান শিক্ষক জালাল উদ্দিন ও সভাপতি স্বপন বেপারীর কাছে জানাতে চাইলে তারা বলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আমাদেরকে কোন বিষয়ে মিডিয়ার কাছে বক্তব্য দিতে নিষেধ করছেন, তাই শিক্ষা কর্মকর্তার অনুমতি বিহীন আমরা কোন বক্তব্য দিতে পারবো না।

ভেদরগঞ্জ শিক্ষা কর্মকর্তা সুলতানা রাজিয়ার সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, বিদ্যালয়ের সরকারী টিন বিক্রয়ের বিষয়ে আমি অবগত নই।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
রাউজানে সড়ক দুর্ঘটনায় ; নিহত-২, আহত-৩০  কালীগঞ্জ মোবারক আলী মাধ্যমিক বিদ্যলয়ের এসএসসি পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠিত ঝিনাইদহের কালীগঞ্জ ছাত্রদলের মতবিনিময় সভায় কেন্দ্রীয় নেতৃীবৃন্দ পাবনা আইনজীবী সমিতির নির্বাচনে প্রার্থী অ্যাড. স্বপ্না ও শিলু জলবায়ুর প্রভাব বিবেচনায় রেখে সুন্দরবনের প্রানী রক্ষায় এখনই কাজ করা জরুরী ; মার্কিন রাষ্ট্রদূত  কমলনগরে মার্টিন উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীণবরণ প্যানেল নয়, প্রার্থী দেখেই ভোট দিবেন ভোটাররা খেজুরের কাঁচা রস পান না করার পরামর্শ ৩০ জানুয়ারি শিক্ষাপ্রতিষ্ঠানে সরস্বতী পূজার ছুটি মঞ্চেই হঠাৎ কান্নায় ভেঙে পড়লেন দিয়া মির্জা নওগাঁয় কলেজ ছাত্রীর ঝুলন্ত মরাদেহ উদ্ধার নওগাঁয় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় ৩ স্কুলছাত্রের প্রাণ! অপূর্ব-মেহজাবিনের ‘চারুর বিয়ে’ মাগুরায় আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যানের সমর্থকদের হামলায় বর্তমান চেয়ারম্যান সহ আহত ১৫ নওগাঁয় র‌্যাবের অভিযান ২৭৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ ঝিনাইদহ পলিটেকনিকের ২ মেধাবী শিক্ষার্থী আবিস্কার করলেন কৃষি ভিত্তিক রোবট  যশোরের চৌগাছায় সড়ক দুঘর্টনায় স্কুলছাত্র নিহত  ঝিনাইদহে প্রধান শিক্ষকের মামলায়, শিক্ষক-কর্মচারী কারাগারে ; মুক্তির দাবিতে মানববন্ধন  মিরপুরে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ নওদাপাড়া চৌদুয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বিদায়-বরণ উত্তর নারায়নপুর মডেল দাখিল মাদ্রাসায় বিদায়ী অনুষ্ঠান সম্পূর্ণ সৃজনী ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের উদ্যোগে খড়িখালী মায়াময় মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বিভিন্ন অনুষ্ঠান পালন।   মাগুরা শ্রীপুরে সরকারিভাবে আমন ধান সংগ্রহের নামে চলছে হরিলুট হরিণাকুন্ডু সরকারি লালন শাহ্ কলেজে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ ও পিঠা উৎসব!

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com