ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

<!– G&R_728x90 –>
<script id=”GNR62876″>
(function (i,g,b,d,c) {
i[g]=i[g]||function(){(i[g].q=i[g].q||[]).push(arguments)};
var s=d.createElement(b);s.async=true;s.src=c;
var x=d.getElementsByTagName(b)[0];
x.parentNode.insertBefore(s, x);
})(window,’gandrad’,’script’,document,’//content.green-red.com/lib/display.js’);
gandrad({siteid:22071,slot:62876});
</script>
<!– End of G&R_728x90 –>

চিরিরবন্দরে ডলার কিনতে এসে প্রতারক চক্রের হাতে প্রতারনার শিকার, থানায় অভিযোগ

মানিক, চিরিরবন্দর, দিনাজপুর।।

চিরিরবন্দরে ডলার কিনতে এসে প্রতারক চক্রের হাতে প্রতারনার শিকার হয়েছেন বাদশা নামে এক ব্যাক্তি। এ ব্যাপারে চিরিরবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, দিনাজপুর কোতয়ালী সদর থানার কারেঙ্গাতলী লক্ষীতলা বাজারের বাদশা আলী ঢাকায় গার্মেন্টসের চাকুরী করে। ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ছুটি পেয়ে ১১/০৮/২০১৯ইং তারিখে দিনাজপুরে নিজ বাড়ীতে আসে।

ঐ দিন বিকাল ৩ টার সময় চিরিরবন্দরের অমরপুর ইউনিয়নের বাসুদেবপুর চারজামাত গ্রামে ভায়রা আরফিন এর বাসায় আসে। বিকালে ভায়রাসহ শান্তির বাজারে চা খাওয়ার জন্য গেলে আনোয়ার হোসেন (৩৫) আব্দুর রহিম (৩০) এর সঙ্গে পরিচয় হয়। আনোয়ার হোসেন ও আব্দুর রহিম বাদশাকে সাইটে ডাকে নিয়ে বলে কিছু দিন আগে আমরা ৮৫,০০০/- হাজার ডলার কুড়াইয়া পাইছি। ডলার গুলো বিক্রি করব।

সেই ডলার কেনার জন্য তাকে ফাদে ফেলে। এক ডলার দুইটি, পাঁচ ডলরার দুইটি এবং দশ ডলার একটি স্যাম্বল হিসেবে প্রদান করে। সেগুলো নিয়ে যাচাই করে দেখে প্রকৃত ডলার প্রতীয়মান হওয়ায় বাকি ডলার গুলো বাদশাহ ক্রয় করতে চাইলে তারা বাদশাহর কাছ থেকে ১,২০,০০০/- হাজার টাকা চায়। তখন তিনটি গরু বিক্রয় করে ৭৯,০০০/- হাজার টাকা, চাকুরীর জমানো ৪১,০০০/- হাজার টাকা মোট ১,২০,০০০/- হাজার টাকা আনোয়ার ও আ: রহিমের নিকট তার নিজ বাড়ীতে ১৫/০৮/২০১৯ ইং তারিখ দুপুরে আনুমানিক ১২.৩০ মি. দেয়। কিছুক্ষন পর আনোয়ার আ: রহিমকে বলে যে, আবুল কালাম লক্ষীতলা আমবাগানে ডলার নিয়ে অবস্থান করছে। কথা মতো বাদশা ও তার ভায়রা আরফিন লক্ষীতলা আমবাগানে যায় বহু সময় অপেক্ষা করে। কথা মত ডলার না দেওয়ায় প্রতারক চক্র বাদশাহকে ভয়ভীতি হুমকি দিয়া চলে যায়।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার এ.এস.আই শামীমের সাথে কথা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email


Leave a Reply

শিরোনাম
সরিষাবাড়ীতে বন্যার পানি কমতে শুরু করেছে ; ত্রান বিতরন অব্যাহত করোনা পরীক্ষার ফি বাতিল না হলে শিগগিরই কর্মসূচি: মান্না সরিষাবাড়ীতে বন্যার পানি কমতে শুরু করেছে, ত্রাণ বিতরণ অব্যাহত, ২ হাজার হেক্টর জমির ফসলের ক্ষতি প্রধানমন্ত্রীর সহায়তা; অসুস্থ খল অভিনেতা সাঙ্কু পাঞ্জাকে আসিফ আকবরের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা পাটের আধুনিকায়নে চাকরি পাবেন শ্রমিকরা ঝিনাইদহে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া কুষ্টিয়ায় ইয়াবাসহ ২ জন আটক চাঁদা না দেওয়ায় খাল খননের কাজ বন্ধের প্রতিবাদে কৃষকদের মানববন্ধন চার বছরেও নির্মাণ হয়নি জনগুরুত্বপূর্ণ ব্রীজের এ্যাপোচ, সড়ক অদৃশ্য! ঝিনাইদহে শত্রুতা করে এক কৃষকের ৩ শতাধিক ধরন্ত পেপে গাছ কর্তন বাগেরহাটে ভাই-ভাই -বাহীনি আতংঙ্ক নির্ঘুমরাত কাটে কুমারী সহ মধ্য বয়সী নারীদের মোংলায় বনবিভাগের অভিযানে হরিনের মাংস উদ্ধার দুর্যোগ মোকাবেলায় খুলনা ও সাতক্ষীরা উপকূলীয় অঞ্চলের মানুষের পাশে রয়েছে সেনাবাহিনী সাতক্ষীরায় কৃষকের গলাকাটা লাশ উদ্ধার সাতক্ষীরার কালিগন্জে কালভার্ট ভেঙে চলাচলে চরম দূর্ভোগ শরীয়তপুরে কলেজ ছাত্রীর বিয়ে নিয়ে কানামাছি খেলছে প্রেমিক ওয়াসিম ও তার পরিবার নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে প্রাণ গেল ইতির রাজশাহীতে ৯৮৮ জন করোনা রোগির মধ্যে নগরীতে ৭২৫ জন পাবনার ভুলবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা : গ্রেফতার ২ নওগাঁয় মৃত্যুর ৮দিন পর প্রতিবেদন এলো করোনা পজেটিভ জমি নিয়ে বিরোধের জেরে ঝিনাইদহের কালীগঞ্জে এক যুবককে কুপিয়ে জখম নওগাঁয় রাস্তার উপর আমের হাট যানজটে অতিষ্ঠ এলাকাবাসী আমতলীতে ৮ বছর পর মা ছেলের সাক্ষাৎ মোংলা অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন, আরাফাত সভাপতি, আজিজ মোড়ল সম্পাদক

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com