ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

চিরিরবন্দরে ডলার কিনতে এসে প্রতারক চক্রের হাতে প্রতারনার শিকার, থানায় অভিযোগ

মানিক, চিরিরবন্দর, দিনাজপুর।।

চিরিরবন্দরে ডলার কিনতে এসে প্রতারক চক্রের হাতে প্রতারনার শিকার হয়েছেন বাদশা নামে এক ব্যাক্তি। এ ব্যাপারে চিরিরবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, দিনাজপুর কোতয়ালী সদর থানার কারেঙ্গাতলী লক্ষীতলা বাজারের বাদশা আলী ঢাকায় গার্মেন্টসের চাকুরী করে। ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ছুটি পেয়ে ১১/০৮/২০১৯ইং তারিখে দিনাজপুরে নিজ বাড়ীতে আসে।

ঐ দিন বিকাল ৩ টার সময় চিরিরবন্দরের অমরপুর ইউনিয়নের বাসুদেবপুর চারজামাত গ্রামে ভায়রা আরফিন এর বাসায় আসে। বিকালে ভায়রাসহ শান্তির বাজারে চা খাওয়ার জন্য গেলে আনোয়ার হোসেন (৩৫) আব্দুর রহিম (৩০) এর সঙ্গে পরিচয় হয়। আনোয়ার হোসেন ও আব্দুর রহিম বাদশাকে সাইটে ডাকে নিয়ে বলে কিছু দিন আগে আমরা ৮৫,০০০/- হাজার ডলার কুড়াইয়া পাইছি। ডলার গুলো বিক্রি করব।

সেই ডলার কেনার জন্য তাকে ফাদে ফেলে। এক ডলার দুইটি, পাঁচ ডলরার দুইটি এবং দশ ডলার একটি স্যাম্বল হিসেবে প্রদান করে। সেগুলো নিয়ে যাচাই করে দেখে প্রকৃত ডলার প্রতীয়মান হওয়ায় বাকি ডলার গুলো বাদশাহ ক্রয় করতে চাইলে তারা বাদশাহর কাছ থেকে ১,২০,০০০/- হাজার টাকা চায়। তখন তিনটি গরু বিক্রয় করে ৭৯,০০০/- হাজার টাকা, চাকুরীর জমানো ৪১,০০০/- হাজার টাকা মোট ১,২০,০০০/- হাজার টাকা আনোয়ার ও আ: রহিমের নিকট তার নিজ বাড়ীতে ১৫/০৮/২০১৯ ইং তারিখ দুপুরে আনুমানিক ১২.৩০ মি. দেয়। কিছুক্ষন পর আনোয়ার আ: রহিমকে বলে যে, আবুল কালাম লক্ষীতলা আমবাগানে ডলার নিয়ে অবস্থান করছে। কথা মতো বাদশা ও তার ভায়রা আরফিন লক্ষীতলা আমবাগানে যায় বহু সময় অপেক্ষা করে। কথা মত ডলার না দেওয়ায় প্রতারক চক্র বাদশাহকে ভয়ভীতি হুমকি দিয়া চলে যায়।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার এ.এস.আই শামীমের সাথে কথা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
গাংনী উপজেলা নির্বাহী অফিসারের মাতা সফল জননী নারী হিসাবে ভূষিত ‘এবার পুরনো রুহি হয়ে ফিরে আসব’ ৫০ টাকার নতুন নোট আসছে পাটজাত পণ্যের প্রসারে তুরস্ককে বিনিয়োগের আহ্বান স্পিকারের রাঙ্গুনিয়ায় বন্য হাতির আক্রমণে একজন বৃদ্ধের মৃত্যু মহেশপুরে বিজয় দিবস উৎযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে ইবির প্রধান ফটকে তালা ইবি থিয়েটারের নতুন সভাপতি অনি- সম্পাদক এনামুল দাগ তারুণ্যদীপ্ত সম্মাননা পেলেন টকশো ব্যক্তিত্ব ইসরাফিল আলম এমপি নওগাঁর সীমান্তে বিজিবি ও বিএসএফের মধ্যে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত নওগাঁয় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু বাংলাদেশের জলসীমায় মাছ শিকার, একটি ট্রলার সহ ১৪ ভারতীয় জেলে আটক ইবিতে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত ইসলামী বিশ্বিবদ্যালয় মেধা তালিকার ভর্তি সম্পন্ন : ৩৮ শতাংশ আসন শূণ্য! ইবিতে ‘পিতা মাতার প্রতি সন্তানের কর্তব্য’ বিষয়ে সেমিনার পাবনা উপজেলা সেলুন দোকান ও বিউটি পার্লার শ্রমিক ইউনিয়নের নির্বাচনী তফশিল ঘোষণা গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলসহ নিহত ২ মাদকসেবি ও মাদক ব্যবসায়ীরা সমাজের ব্যাধি- অতিরিক্ত সচিব ড. তরুণ কান্তি শিকদার বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় গোপালগঞ্জের মেয়ে নীতির অভাবনীয় সাফল্য যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া টু বাগআঁচড়া সড়ক বেহাল দশা ঝিনাইদহে হাতবোমা,দেশীয় অস্ত্র ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী  আটক আসিফ কাজল দৈনিক নবচিত্রের  শ্রেষ্ঠ সাংবাদিক নির্বাচিত  চোরাগলির অন্ধকার থেকে ঘুরে দাঁড়ানো এক অভিনেত্রীর গল্প মিস ওয়ার্ল্ডের মঞ্চে দ্যুতি ছড়াচ্ছেন বাংলাদেশের তোরসা আপিল বিভাগের এজলাস কক্ষে বসছে সিসি ক্যামেরা

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com