ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

প্রেমিকার উপর অভিমান করে আত্নহত্যার চেষ্টা! 

শাহনেওয়াজ সুমন, ঝিনাইদহ।।
প্রেমঘটিত কারণে ইবি ছাত্রী মুনতা হেনার আত্মহত্যার পর এবার আল-আমিন (২০) নামে এক যুবক নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। আল-আমিন ঝিনাইদহ পৌরসভার চর খাজুরা আবাসনের মাজেদ আলীর ছেলে। রোববার দুপুরে চরমুরারীদহ গ্রামের মাঠ থেকে আল-আমিনের হাতের রগকাটা ও গলায় গুরুতর ক্ষত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শ্বসনালী কেটে যাওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। আল-আমিনের চাচাতো ভাই বিপ্লব হোসেন জানান, দুপুর দুইটার দিকে একটি ফোন পেয়ে তারা চরমুরারীদহ গ্রামের মাঠ থেকে আল-আমিনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। আল আমিন আগে রং মিস্ত্রি হিসেবে কাজ করতো। এখন আমতলা মোকিমপুর বাজারের একটি হোটেলে কাজ করে। প্রত্যাক্ষদর্শী সুত্রের বরাত দিয়ে আল আমিনের পিতা মাজেদ আলী জানান, রোববার দুপুরে আল আমিন ও তার প্রেমিকা চরমুরারীদহ গ্রামের মাঠে গল্প করছিলেন। এ সময় তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। এরপরও আল আমিন নিজের গলায় ছুরি বা ব্লেড চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। খবর পেয়ে তার স্বজন ও আবাসনের বন্ধু বান্ধবরা উদ্ধার করে। আল আমিন গুরুতর আহত অবস্থায় তার পিতাকে ফোন দিয়ে বলেন “আব্বা হয়তো আমি আর বাঁচবো না। আমাকে উদ্ধার করো বাঁচাও”। ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আইয়ূব আলী জানান, আল আমিনের শ্বাসনালী কেটে গেছে। তার অবস্থা গুরুতর হওয়ায় ঢাকায় পাঠানো হয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ খবর পেয়ে হাসপাতালে ছুটে যান এবং আহত যুবককে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন। ওসি বলেন বোঝা যাচ্ছে প্রেমিকার সাথে মান অভিমান করে যুবক আল আমিন আত্মহত্যার চেষ্টা করেছে। তারপরও মেয়েটির সন্ধান করছে পুলিশ। এ ছাড়া যুবক আল আমিনের মোবাইলের কল লিষ্ট যাচাই বাছাই করা হচ্ছে।
Facebook Comments


শিরোনাম
‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল’…ওয়াজির আলী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ১৫৩ রানে জিতেছে মহেশপুর গভর্ণমেন্ট হাইস্কুল   হলি আর্টিজানে হামলার অর্থ-অস্ত্র আসে ভারত থেকে: র‍্যাব কৃষ্ণ সাগরে মার্কিন ক্ষেপণাস্ত্রবাহী ডেস্ট্রয়ার: নজর রাখছে রাশিয়া নৈতিক আদর্শ চর্চা ও জনকল্যাণে ছাত্রসেনা নিবেদিত: মুহাম্মদ শফিউল আলম সাকিব জামাল’র কবিতা এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারিদের বাড়ি ভাড়া নিয়ে এ.এম.এম.মুস্তাফিজুর রহমান’র কবিতা মিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার পদপ্রার্থী এ্যাড. আব্দুল হালিমের পক্ষে মটর সাইকেল শোভাযাত্রা মনোহরগঞ্জ উপজেলা শারীরিক শিক্ষা শিক্ষক সমিতির কমিটি গঠন কোটচাঁদপুরে ট্রেনের সামনে ঝাপ দিয়ে এক বৃদ্ধের আত্বহনন অবশেষে কাস্টম হাউস মোংলায় আসছে, রফতানি আমদানির হবে তরান্বিত  নিরীহ কোন লোক হয়রানি হবে না: ওসি মিজানুর রহমান খান আসামীদের ভয়ে বাদী গ্রাম ছাড়া হত্যার হুমকী ঝিনাইদহে সাড়ে ১৭ কোটি টাকার রাস্তা নির্মানে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ ঝিনাইদহে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৩ তম জন্মবার্ষিকী পালিত জাতীয়করনের দাবি প্রধানমন্ত্রীর নিকট পৌছাঁনোর পদক্ষেপ গ্রহন করতে হবে: রনি এমপিওভূক্ত শিক্ষাপ্রতিষ্ঠানে আরও ২০ হাজার শিক্ষক নিয়োগ আসছে মাগুরা শ্রীপুরে রাস্তার কাজের ব্যাপক অনিয়মের অভিযোগ আমি সৎভাবে আমার দায়িত্ব পালন করার চেষ্টা করব: খাদ্যমন্ত্রী নওগাঁয় ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার শুভ উদ্ধোধন সাপাহারে বীর মুক্তিযোদ্ধা খন্দকার জাহাঙ্গীর আলমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বেনাপোল দিশারী পাবলিক স্কুলে কুইজ প্রতিযোগিতা কোটচাঁদপুরে মডেল থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের মত বিনিময়  মাগুরা মহম্মদপুরে গাঁজাসহ ১ জন আটক কলারোয়ায় মৎস্য খামার পরিদর্শন করলেন মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া বার্নিকাট
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com