২৩ অক্টোবর ২০১৮ || মঙ্গলবার || ১১:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের মহেশপুরের পীরগাছা গ্রামে জ্বীনের বাদশার আবির্ভাব, প্রশাসনের দৃষ্টি আকর্ষন

এন আই শান্ত, কোটচাঁদপুর, ঝিনাইদহ।।
ঝিনাইদহের মহেশপুর উপজেলার পান্তাপাড়া ইউপির পীরগাছা গ্রামে জ্বীনের বাদশার আবির্ভাব হয়েছে বলে এলাকায় অভিযোগ উঠেছে।
তথ্যঅনুসন্ধানে জানা যায় পীরগাছা গ্রামের আনোয়ার হোসেনের পুত্র জামির হোসেন তাহার নামের ব্যানার টাঙ্গিয়ে এলাকায় জ্বীনের বাদশা পরিচয় দিয়ে জ্বীনের আচঁড় থেকে চির মুক্তি ও সর্ব প্রকার জটিল পুরাতন চিকিৎসার নামে চালিয়ে যাচ্ছে অপচিকিৎসা।এলাকার সহজ সরল সাধারন মানুষকে প্রভাবিত করে চিকিৎসার নামে হাতিয়ে নিচ্ছে কাড়ি কাড়ি টাকা।
এব্যাপারে পুড়োপাড়া গ্রামের চিকিৎসা নিতে আসা জেসমিন খাতুন জানান, আমার স্বামী অবাধ্য আমি জামিরের নিকট চিকিৎসার কথা বললে জামির আমার নিকট ২০ হাজার টাকা দাবী করে এবং ১০০ শতাংশ নিশ্চয়তা প্রদান করে বলেন রোগ ভাল না হলে টাকা ফেরত দেওয়া হবে। এভাবে আমার নিকট থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নিলেও আমার স্বামীর রোগমুক্তি হয়নি এবং এখন সে টাকাও ফেরত দিচ্ছে না।
মহেশপুর উপজেলার শত শত ব্যাক্তি জ্বীনের বাদশাখ্যাত জামির হোসেনের প্রতারণার ফাঁদে পড়ে হায় হায় করছে।
এব্যাপারে জামির হোসেনের সাথে কথা বললে তিনি জানান, আমার কোন সরকারি বৈধ কাগজ-পত্র না থাকলেও আমি প্রায় ১ বছর যাবত জ্বীন সাধনা করে জ্বীনের আঁচড় থেকে রোগীদের চিকিৎসা দিয়ে থাকি।
জ্বীনের বাদশাখ্যাত জামির হোসেনের প্রতারণার ফাঁদ থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী।
Facebook Comments


© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com