ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নকলের সুযোগ না দেয়ায় পাবনায় শিক্ষকের ওপর হামলা

এস.এইচ, পাবনা।।

পাবনার  সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. মাসুদুর রহমানের ওপর হামলা করেছে একদল দূর্বত্ত।

গত ১২ মে কলেজের গেটে এই হামলা হয়। ৬ মে’র এইচএসসি পরীক্ষায় একজন পরীক্ষার্থীকে নকল করার সুযোগ না দেয়ায় ক্ষুব্ধ হয়ে পরীক্ষার্থীর আত্মীয়স্বজনরা এই হামলা চালায় বলে দাবি করেছেন প্রভাষকের সহকর্মীরা।

মো. মাসুদুর রহমান ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তা। বর্তমানে তিনি পাবনার শহীদ বুলবুল কলেজে বাংলা বিভাগে প্রভাষক পদে কর্মরত আছেন।

নিজেদের ফেসবুকে দেয়া পোস্টে হামলার নিন্ধা জানিয়েছেন কলেজটির কয়েকজন শিক্ষক। তাঁরা বলেন, ২০১৯ খ্রিষ্টাব্দের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় নকল করতে বাধা দেয়ায় মাসুদুর রহমানের ওপর হামলা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনার তীব্র নিন্দা জানান তারা। ভাইরাল হওয়া কলেজের সিসিটিভি ফুটেজের একাংশে দেখা যায় মোটরবাইকে চড়ে কলেজে থেকে বের হওয়ার সময় সন্ত্রাসীরা তাঁর ওপর চড়াও হয়।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সভাপতি অধ্যাপক  আই কে সেলিম উল্লাহ খোন্দকার এডিডিওর সত্যতা নিশ্চিত করেছেন। ১৫ মে বুধবার দুপুরে দৈনিক শিক্ষাকে তিনি বলেন, দোষীদের পাকড়াও করে দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে সারাদেশের সরকারি কলেজ বন্ধ করে দেয়া হবে। ন্যাক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ‘সারাদেশের শিক্ষকদের মন খারাপ হয়েছে, এত নিরাপত্তাহীনতার মধ্যে শিক্ষকরা থাকলে পাঠদান বিঘ্নিত হবে।

এদিকে শিক্ষা ক্যাডার কর্মকর্তার ওপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন বিভিন্ন শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ। অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বানিজ্য বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কুষ্টিয়ার মিরপুরে হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ক্ষমা করো আবরার ফাহাদ লক্ষ্মীপুরে রাজনৈতিক সংস্কার ও নাগরিক ভাবনা বৈঠক      হরিণাকুণ্ডু উপজেলায়  সড়ক দূর্ঘটনায় ৫ম শ্রেণীর স্কুল ছাত্র নিহত সালমান খানের ‘বিগ বস’ বন্ধের দাবি! পছন্দের পোশাক কেন বিক্রি করে দিচ্ছেন দীপিকা? আওয়ামীলীগ ক্যাসোনো নিয়ে সারা বাংলাদেশ ধ্বংশ করে দিয়েছে -নওগাঁয় বিএনপির যুগ্ন মহাসচিব নওগাঁয় বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত নওগাঁয় এক কিশোরীকে ধর্ষণ,ধর্ষক যুবক আটক নওগাঁয় জিহাদী বই ও ককটেলসহ ৬ শিবির আটক নওগাঁয় আন্তঃ শিক্ষা প্রতিষ্ঠান হ্যান্ডবল প্রতিযোগিতার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত নওগাঁয় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত ক্যান্সার সচেতনতায় ‘গোলাপী সড়ক শোভাযাত্রা’ রাঙ্গুনিয়ায় প্রাথমিক শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আকৃষ্ট করার জন্য শ্রেণিকক্ষের শোভাবর্ধন পোরশায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত কালীগঞ্জে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত বয়সজনিত হাঁটু ব্যথায় করণীয় ঝিনাইদহ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উভয়ের সুকার্য কুষ্টিয়ার মিরপুরে জমি সংক্রান্ত বিরোধের সংঘর্ষে ১০ আহত ইউএনও’র  হস্তক্ষেপে অল্পের জন্য বাল্য বিয়ে থেকে রক্ষা পেল জেএসসি পরীক্ষার্থী জেসমিন নওগাঁর নিয়ামতপুরে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত যশোরের শ্রমিকলীগের সুবর্ন জয়ন্তী পালিত বিএনপি’র ভাইস চেয়ারম্যান হাফিজ গ্রেফতার
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com