ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

শরীয়তপুরে হতদরিদ্র চাউল বিক্রয় কেন্দ্রের ডিলারের বিরুদ্ধে চাউল আত্মসাৎ ও অনিয়মের অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি।।

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামন্তসা ইউনিয়নের খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত খাদ্য বান্ধব কর্মসূচী, চাউল বিক্রয় কেন্দ্রের ডিলার মোঃ বাচ্চু মিয়া তপদারের বিরুদ্ধে হত দরিদ্রদের ১০ টাকা কেজির মূল্যের চাউল আত্মাসাৎ ও অনিয়মের অভিযোগ উঠেছে।

গোসাইরহাট উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের সূত্রে জানা যায়, সামন্তসা ইউনিয়নে সর্বমোট ২৯৩ জন হতদরিদ্র কার্ডধারী ভোক্তা ও একটি বিক্রয় কেন্দ্র রয়েছে বলে জানা যায়।

১৭ এপ্রিল বুধবার সরজমিন ঘুরে একাধিক ভোক্তার সাথে আলাপকালে ভোক্তারা বলেন, আমাদের বিক্রয় কেন্দ্রের ডিলার মোঃ বাচ্চু মিয়া তপদার অসৎ উদ্দেশ্য বিক্রয় কেন্দ্রে ব্যানার ব্যবহার না করে আমাদের চোখ ফাঁকি দিয়ে ৩০ কেজি চাউলের মূল্যে ৩০০/= টাকা নির্ধারণ থাকা স্বত্ত্বেও আমাদের কাছ থেকে ৩০ কেজি চাউলের মূল্যে ৩২০/= টাকা করে নিচ্ছে।

শুধু তাই না ডিলার বাচ্চু মিয়া তপদার ৩০ কেজি চাউলের বস্তা খুলে বালতি দিয়ে ওজন করে আমাদেরকে ২৪-২৫ কেজি করে চাউল দিয়েছে। চাউল ওজনের কম দেওয়া এবং টাকা বেশি নেওয়ার কথা জানতে চাইলে ডিলার বাচ্চু মিয়া তপদার আমাদের সাথে উচ্চ বাক্য করেন এবং সে এম.পি সাহেবের লোক বলে আমাদেরকে হুমকি ধামকি দেয়। ভোক্তারা আরও বলেন, ডিলার বাচ্চু মিয়া তপদারের কাছে চাউল নিতে আসলে আমাদের বিভিন্ন ভাবে হয়রানী হতে হয়।

তাই স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছ থেকে আমাদের জোর দাবি ডিলার বাচ্চু মিয়া তপদারের এই অনিয়ম ও দুর্নীতির হাত থেকে আমাদের স্বস্থি ফিরিয়ে দিন।

সামন্তসা ইউনিয়নের ট্যাগ অফিসার গোসাইরহাট উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবুল হোসেনের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, অফিসিয়াল কর্মব্যস্থতার কারণে নিয়মিত তদারকি করা সম্ভব হয় না।  বিধায় ডিলার এ ধরনের অনিয়মের সুযোগ নিতে পারে। জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ নুরে আলম সিদ্দিকির সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, ডিলারের অনিয়ম ও চাউল আত্মাসাৎতের বিষয়টি আমি অবগত না। যদি কোন ডিলার এ ধরণের অনিয়ম করে থাকে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বিক্রয় কেন্দ্রের ডিলার বাচ্চু মিয়া তপদারের কাছে ভোক্তাদেরকে চাউল কম দেওয়া ও টাকা বেশি নেওয়ার বিষয়টি জানতে চাইলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
করোনা আরো একবার ভয়াবহ প্রকোপে আসবে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা সাহস না হারিয়ে ঘুরে দাঁড়াতে হবে : খালেদা জিয়া করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী ঈদের খুশি নেই মোংলার উপকূল বাশীর, চোঁখের বিষাধের অশ্রু করোনা থেকে মুক্তি কামনায় ঐতিহাসিক ষাটগম্বুজ মসজিদে ঈদের জামাত ঈদ করা হলো না হতভাগী শাহিদার নজরুলের গান “ও মন রমজানের ঐ রোজার শেষে” এবং সমসাময়িক ভাবনা ক্ষুধার ফেরিওয়ালা -মোঃ সাইদুল হাসান সেলিম।। করোনায় ইসলামিক ফাউন্ডশনের কেয়ারটেকারের মৃত্যূ গ্রাম পুলিশের বাড়ি থেকে ১০৬৫ কেজি চাল জব্দ! ঢাকাসহ দেশের ৫ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ঈদ যাদের রান্নাঘরে জনগণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এমপি সংগ্রাম এবারের ঈদ। -আনোয়ার শাহাদাত।। দিল্লী বিমান বন্দর খুলে দেয়া হচ্ছে ঘরে বসেই ঈদের আনন্দ উপভোগ করুন : প্রধানমন্ত্রী করোনায় প্রাণ গেল সাবেক এমপি হাজী মকবুলের বাংলাদেশের ব্যতিক্রমী ঈদুল ফিতর লক্ষ্মীপুর পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি হাইজ্যাক হওয়ার অভিযোগ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন চন্দ্রগঞ্জে ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম জোরদার এর ঈদের শুভেচ্ছা বাণী পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতি মিয়া রফিকুল হক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাইলেন মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ কেন্দ্রীয় কমিটির ঈদের চাওয়া-পাওয়া পূরণে ব্যার্থ হওয়ায় অভিমানে চলে গেল স্কুল ছাত্রী

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com