ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

সিলেটে শিক্ষার্থীদের বিক্ষোভ: শিক্ষককে লাঞ্ছনাকারী আ. লীগ নেতার শাস্তি দাবি

স্টাফ রিপোর্টার।।

সিলেটের দক্ষিণ সুরমার জহির-তাহিরমেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক অরবিন্দ ভট্টাচার্যকে লাঞ্ছনার প্রতিবাদে রোববার সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের শিববাড়িতে বিক্ষোভ করেছে বিদ্যালয়টির সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

এসময় সহকারি প্রধান শিক্ষক অরবিন্দ ভট্টাচার্যকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেয়ারও দাবি জানায় তারা।

রবিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টা থেকেসাড়ে ১১টা পর্যন্ত দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের ব্যানারে এ মানবন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থীদের পাশাপাশি স্থানীয় ব্যবসায়ী ও অভিভাবকরাও অংশ নেন। এসময় সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কের দুপাশে দেখা দেয় যানজট।মানববন্ধন শেষে উপস্থিত সবাই সহকারি প্রধান শিক্ষক অরবিন্দ ভট্টাচার্য লাঞ্চনাকারিদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে বিদ্যালয়ে যান। সেখানে গিয়ে দাবি সম্বলিত একটি লিখিতপত্র বিদ্যালয়ের শিক্ষকের কাছে দাখিল করা হয়।দাবিগুলো হচ্ছে- সকল ষড়যন্ত্র ভেঙে অরবিন্দ ভট্টাচর্যকে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ প্রদান। তদন্তের মাধ্যমে লাঞ্চনাকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্তি ও প্রকাশ্যে ক্ষমা চাওয়া।

হামলার শিকার দুই শিক্ষার্থীর যাবতীয় চিকিৎসার খরচ বহন করতে হবে। এছাড়াও অভিভাবক সদস্য ছয়েফ খান ও বিদ্যালয়ের খন্ডকালিন শিক্ষক শমসের সিরাজ সুহেলেকে সার্বিক দায়িত্ব থেকে বহিষ্কার করা।

মানবন্ধনে বক্তারা বলেন, একজনমানুষ গড়ার কারিগরকে এভাবে লাঞ্চনা করার ঘটনায় প্রতিয়মান হয় বিদ্যালয়কে ধ্বংস করার জন্য একটি চক্র পরিকল্পিতভাবে আর্থিক লেনদেনের মাধ্যমে ফেঞ্চুগঞ্জের একটি স্কুলের শিক্ষককে ঐতিহ্যবাহী জহির-তাহির বিদ্যালয়ে বসানোর পায়তারা শুরু হয়েছে। এটা কোনভাবেই মেনে নেয়া যায় না। এছাড়াও অরবিন্দ স্যারের প্রতি সম্মান জানিয়ে যখন শিক্ষার্থীরা বিদ্যালয়ে বিক্ষোভ করে তখনও আওয়ামী লীগ নেতা ছয়েফ খান ও বিদ্যালয়ের খন্ডকালিন শিক্ষক শমসের সিরাজ সুহেল পরিকল্পিতভাবে শিক্ষার্থীদের উপর হামলা চালান। এসময় বিদ্যালয়ের ৭ম ও ১০ম শ্রেণীর দুই শিক্ষার্থী মারাত্মকভাবে আহত হন।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
মাগুরা জাহান প্রাইভেট হাসপাতাল ও ডাক্তার মাসুদুল হকের নিষেধাজ্ঞা প্রত্যাহার মাগুরা শ্রীপুর উপজেলা যুবলীগের কর্মি বর্ধিত সভা ঝিনাইদহের কালীগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু !  ঝিনাইদহ পৌর মেয়রের সাংবাদিক সম্মেলন ঝিনাইদহে সীমানা পিলার ম্যাগনেট উদ্ধার , জড়িত সন্দেহে ২জনকে আটক করেছে ডিবি পুলিশ ভর্তি পরিক্ষার্থীদের গ্রীণ ভয়েসের ব্যতিক্রমী উদ্যোগকে সাধুবাদ জানালেন ডাকসুর এজিএস খালেদা জিয়ার মুক্তির দাবীতে নওগাঁয় যুবদলের মানব বন্ধন আত্মহত্যা করেছেন-পর্ন তারকা জেসিকা ! নওগাঁয় গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিল সহ আটক -১ সালমান শাহর নামে শুটিং ফ্লোর করার দাবি শাকিবের কোটচাঁদপুরে মিনিস্টার শোরুম উদ্বোধন করলেন অফিসার ইনচার্জ মাহবুবুল আলম তালতলীতে প্রাথমিক শিক্ষকদের গ্রেড বৃদ্ধির দাবীতে মানববন্ধন নাসিরনগরে পূজা উদযাপন প্রস্তুতি সভা অনুষ্ঠিত যশোরের ঝিকরগাছায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার ইবি তরুণ কলাম লেখক ফোরাম’র সভাপতি আজাদ, সম্পাদক রাশেদ ইবির ইভিনিং শিক্ষার্থীর কাণ্ড পরিদর্শকহীন বন্ধ ঘরে বসে একদিনেই দিলেন ৩ পরীক্ষা! ইবিতে মোবাইল ও টাকা চুরির অভিযোগে দুই শিক্ষার্থী আটক ; একজনকে পুলিশে সোপর্দ চট্টগ্রাম কলেজের নবনিযুক্ত উপাধ্যক্ষ মোজাহেদুল ইসলাম চৌধুরী ; পোমরা জামেউল উলুম মাদরাসার ফুলেল শুভেচ্ছা! কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন করলো ঝিনাইদহ জেলা যুবদল  ছাত্রদলের নয়া ইতিহাস খোকন সভাপতি, সাধারণ সম্পাদক শ্যামল কুষ্টিয়ার মিরপুরে প্রাথমিক শিক্ষকদের মানব বন্ধন স্মারকলিপি প্রদান শিক্ষায় বৈষম্য দূরীকরণে জাতীয়করণ জরুরি আওয়ামীলীগ নেতা ও নেতার বউ চাকরি দেওয়ার নামে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা দলীয় সংকীর্ণতার উর্দ্ধে উঠে সকলকে একযোগে কাজ করতে হবে : স্বপন ভট্টাচার্য্য ধামরাইয়ে শারদীয় দুর্গোৎসব -২০১৯ উপলক্ষে মত বিনিময় সভা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com