ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

পাবনায় রেললাইন থেকে কলেজ ছাত্রের কবজি কাটা লাশ উদ্ধার! 

এস এইচ, পাবনা প্রতিনিধি।।

ঈশ্বরদীর মুলাডুলি (মাঝগ্রাম-পাবনা রেললাইন) এর পাশ থেকে মেহেদী হাসান সুমন (১৭) নামের পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের হাতের কবজি কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের বাঘহাসলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রেললাইনের ওপর থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত সুমন পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার আইনাল হক মাস্টারের ছেলে।

সোমবার (২৫ মার্চ) সকালে রেললাইনের ঢালে মহিষ চরানো রাখালদের বরাত দিয়ে এলাকাবাসী জানান, রেললাইনের ওপর লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেয় রাখালরা।

ঘটনাস্থলে গিয়ে লাশটি সুমনের বলে শনাক্ত করেন তার স্বজনরা। ডান হাতের কবজি কাটা ও ডান কানের নিচে ধারালো সরু অস্ত্রের আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এই হত্যার ঘটনাকে রেললাইনে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টায় লাশটি রেললাইনের ওপর রাতের কোনো একসময় হত্যাকারীরা ফেলে রেখে গেছে বলেও ধারনা করা হচ্ছে।

সোমবার এই রেল রুটে পাবনা এক্সপ্রেস ট্রেনটি সাপ্তাহিক ছুটির কারনে চলাচল না করায় হত্যাকারীদের সেই পরিকল্পনা ব্যর্থ হয়েছে।

নিহতের স্বজনরা জানান, গতকাল রোববার (২৪ মার্চ) রাত থেকে সুমন নিখোঁজ ছিল। আজ সকালে লোকমুখে শুনে ঘটনাস্থলে গিয়ে সুমনের লাশ দেখে সনাক্ত করেন তারা।

তবে কি কারণে এবং কারা সুমনকে হত্যা করেছে তা এখনো তাদের বোধগম্য নয় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে।

নিহত সুমনের একাধিক নিকট আত্মীয়রা জানান, সম্প্রতি সুমনের নিকট থেকে তার পরিবারের লোকজন মোবাইল ফোন কেড়ে নিয়েছেন। প্রেমঘটিত কারণে এই খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মালিথা জানান, হত্যার আসল কারণ জানা সম্ভব হয়নি। তদন্ত হলেই হত্যার আসল কারণ জানা যাবে। তবে পারিবারিকভাবে নিহত সুমনের পরিবারের সঙ্গে কারও পূর্বশত্রুতা থাকার খবর আমার জানা নেই।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারকী জানান, রেললাইনের ওপর লাশটি পাওয়া গেছে। তাই বিষয়টি রেলওয়ে থানার নিয়ন্ত্রণে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত জানান, সীমানাটা ঈশ্বরদী থানার মধ্যে। তবে এটা রেলওয়ের থানার সীমানানুসারে সিরাজগঞ্জ রেলওয়ে থানার নিয়ন্ত্রণে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

সিরাজগঞ্জ রেলওয়ে থানা থেকে পুলিশ আসলেই লাশটি পরবর্তী আইনগত প্রক্রিয়া গ্রহণের জন্য হস্তান্তর করা হবে বলেও জানান ওসি ।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

শিরোনাম
মাগুরা মহম্মদপুরে ইদুর মারা বিদ্যুতের ফাঁদে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবক নিহত মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ ঝিনাইদহের দুটি ইউনিয়ন বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত   ৪র্থ বছরে পদার্পণ করলো রাবি ট্যুরিস্ট ক্লাব ২৫ বছর ধরে পত্রিকা বিক্রি করছেন কামাল পাসা ঝিকরগাছার শংকরপুর থেকে পলাতক আসামী আটক নওগাঁয় বিশ্ব ডিম দিবস পালন পরিচ্ছিন্ন ও সবুজ নওগাঁ গড়ার প্রত্যয়ে বন্ধু ফোরাম এর সুপারি গাছ রোপন নওগাঁয় আদিবাসী যুবকের মৃতদেহ উদ্ধার নওগাঁয় বিষধর সাপের কামড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হরিণাকুণ্ডুতে প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত যশোরের ঝিকরগাছায় ঘুষের টাকাসহ রেজিষ্ট্রি অফিসের কর্মচারীকে আটক করেছে দুদক ঝিনাইদহে মানবাধিকার আইন সহায়তাকারী সংস্থার আলোচনা সভা অনুষ্ঠিত মহেশপুরে ৭ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষনের শিকার মহেশপুর উপজেলা নির্বাচন উপলক্ষে এম এ মজিদের গণসংযোগ   বাল্য বিবাহ বন্ধ করল ফুলপুরের বালকরাই স্বস্তিকাকে মেসেঞ্জারে আপত্তিকর প্রস্তাব, ভাইরাল কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’ জয়া আহসান রাঙ্গুনিয়ায়  গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুর থানায় ওসি (তদন্ত) জাবীদ হাসান’র যোগদান কোটচাঁদপুরে বিএনপি’র নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত।     মিরপুরে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত কুষ্টিয়ার মিরপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান আবরার ফাহাদের স্মরণে কালীগঞ্জ ছাত্রদলের বিক্ষোভ ও প্রতিবাদ সভা স্টাফ রিপোর্টার।।   আর তেমনি চোখে পড়ে না গ্রাম-বাংলার বধূদের শরতের সৌন্দর্য কাশফুল দিয়ে ঘর মোচার ঝাড়ু
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com